AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তৃতীয় স্বামীর কাছে মাসে ৭ লাখ রুপি চান শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৭ পিএম, ১৫ মার্চ, ২০২৩
তৃতীয় স্বামীর কাছে মাসে ৭ লাখ রুপি চান শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। প্রাক্তন স্বামী রোশনের বিরুদ্ধে করা তার খোরপোশের মামলায় স্থগিতাদেশ দিয়েছে ভারতীয় আদালত।

 

 মঙ্গলবার (১৪ মার্চ) এ কথা জানানো হয়েছে আদালত থেকে। সেইসঙ্গে বলা হয়েছে, মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে রোশনের করা ৩৪০ ধারায় ‘পারজারি’র মামলাটি চলবে।

 

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে রোশনের আইনজীবী বলেন্, আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।’ রোশনও সংবাদমাধ্যমের নিকট আদালতের সিদ্ধান্তে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

 

রোশনের আইনজীবী আরও জানিয়েছেন, তৃতীয় স্বামী রোশন সিং-এর কাছে মাসে কত রুপি খোরপোশ দাবি করেছেন শ্রাবন্তী? অংকটা চমকে দেওয়া মতো। প্রতি মাসে ৭ লক্ষ রুপি খোরপোশ দাবি করেছেন শ্রাবন্তী, জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল।

 

 তবে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি শ্রাবন্তী।

 

ব্যক্তিগত সম্পর্কের নিরিখে চর্চিত টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের থেকেও তার সম্পর্ক নিয়ে মেতে থাকে নেটদুনিয়া। এ নায়িকা প্রেম করেই তিনবার সাত পাকে বাঁধা পড়েছিলেন কিন্তু কোনটাই টেকেনি। সবটাই বিয়ের কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ। তবে পরিচালক রাজীবের সঙ্গেই বৈবাহিক জীবন ছিল মোটামুটি দীর্ঘস্থায়ী। এরপর মডেল কৃষাণকে বিয়ে করেন অভিনেত্রী, সেই সম্পর্কও দেড় বছরের মাথায় ইতি টানেন।

 

তারপর ২০১৯ এ বিয়ে করেন রোশনকে, একসঙ্গে ঘুরতে যাওয়া, ছবি দেওয়া সবটাই অভিনেত্রী পোস্ট করতেন তার সামাজিক মাধ্যমে। সবটাই বিয়ের কয়েকমাসের মধ্যেই শেষ হয়ে যায়। তাদের একে অপরের বিরুদ্ধে করা মামলা এখনও চলমান।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!