ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আগের থেকে ধৈর্যশীল ও মানবিক হওয়ার চেষ্টা করছেন মিথিলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪০ পিএম, ২১ নভেম্বর, ২০২২
আগের থেকে ধৈর্যশীল ও মানবিক হওয়ার চেষ্টা করছেন মিথিলা

এপার-ওপার দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গুণগত কাজের কারণে এই অভিনেত্রী আলোচনায় থাকেন। তবে মাঝে মাঝে ব্যক্তিজীবন নিয়েও চর্চায় থাকেন তিনি।

 

ব্যক্তিজীবনে বর্তমানে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে সংসার করছেন এই তারকা। তবে আগের স্বামী তাহসান খানের সঙ্গে দাম্পত্য জীবনে একটি মেয়ে সন্তান রয়েছে তার। নাম আয়রা।

 

একমাত্র মেয়ে আয়রা তার তারকা মায়ের সঙ্গে থাকেন। অভিনেত্রীর ভ্রমণের ক্ষেত্রে কখনো কখনো সঙ্গী হয়ে থাকেন। আবার মিথিলার ভালো একজন বন্ধু বলেও জানিয়েছেন তিনি।

 

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, মিথিলা জানিয়েছেন, মাতৃত্ব সত্যিই বিশেষ। আমি এখন আরও মানিয়ে নিতে পারি। আগের থেকে আরও ধৈর্যশীল এবং একই সঙ্গে আরও মানবিক হওয়ার চেষ্টা করছি।

 

অভিনেত্রী বেলেন, আমি বিশ্বাস করি মায়েরা তাদের সন্তানদের রোল মডেল হয়ে ওঠে। এটা দৃঢ়ভাবে অনুভব করি এবং জানি আমার মেয়ের কাছে আমিও তাই। কেননা, আমি সবসময় মনে রাখি আমাকে উদাহরণ স্থাপন করতে হবে যাতে সে বড় হয়ে গর্বের সঙ্গে উদাহরণগুলো অনুসরণ করতে পারে।

 

এছাড়া মেয়ে আয়রা তার নিজের জন্য অনুপ্রেরণা বলেও মনে করেন সৃজিতের স্ত্রী। এ বিষয়ে বলেন, আয়রা কেবল আমার জন্য অনুপ্রেরণা নয়, সে আমার ভালো বন্ধু, ভ্রমণের অংশীদারও। সে যেমন আছে তাকে এমনই দেখতে চাই এবং তাকে তার লক্ষ্য থেকে সরতে হবে না। অন্যরা কে কী ভাববে বা বলবে, তা নিয়েও চিন্তা করতে হবে না আমার মেয়েকে।

 

একুশে সংবাদ/পলাশ