AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দর্শককে শের খানের গল্পই বসিয়ে রাখবে: শাকিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১২ পিএম, ৫ নভেম্বর, ২০২২
দর্শককে শের খানের গল্পই বসিয়ে রাখবে: শাকিব

ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খান অফিশিয়ালি ঘোষণা দিয়েছেন নতুন সিনেমা ‘শের খান’ নিয়ে কাজে ফিরতে চলেছেন।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ‘মিশন এক্সট্রিম’-এর পরিচালক সানী সানোয়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে এই খবর জানান শাকিব খান।

May be an image of 1 person

 

এর আগে গত ১৭ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মাতৃভূমি বাংলাদেশে ফেরার পরই শাকিব খান জানিয়েছিলেন, শিগগিরিই সুখবর দেবেন তিনি। কিছুদিন পরই ‘লিডার আমি বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা অংশের শুটিং সম্পন্ন করেন এই নায়ক। আর এবার নতুন সিনেমার এই ঘোষণায় তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বেশ উচ্ছ্বসিত।

 

নতুন সিনেমার ঘোষণা দেয়ার পরেই অবশ্যই ‘শের খান’ নিয়ে নিজের মতামত জানিয়েছেন শাকিব খান। বলেন, ‘শের খান’ আমার জন্য খুব স্পেশাল একটি সিনেমা। যখন সানী সানোয়ার ভাইয়ের কাছ থেকে সিনেমার গল্প শুনছিলাম, তখন ভিজুয়ালাইজ করছিলাম। মনে হচ্ছিল চোখের সামনে ভাসছে সিনেমাটি। বড় আয়োজন, বড় ক্যানভাস।

No photo description available.

 

তিনি আরও বলেন, অনেক সময় দেখা যায়, এ ধরনের সিনোগুলোর আয়োজন বড় হলেও গল্প খুব শক্তিশালী হয় না। কিন্তু এই সিনেমার গল্প বেশ শক্তিশালী। দর্শককে গল্পই বসিয়ে রাখবে।

 

শাকিব খান বলেন, “এ পর্যন্ত যারাই এই সিনেমার গল্প শুনেছেন তারা মুগ্ধ হয়েছেন। সবমিলিয়ে শের খান বড় ক্যানভাসের একটি সিনেমা। আশা করি ভালো কিছু হতে যাচ্ছে।”

 

জানা গেছে, নতুন বছর ২০২৩ সালের ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে ‘শের খান’ সিনেমার। ওই বছরই মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে এতে নারী প্রধান চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন পরিচালক সানী সানোয়ার।

 

একুশে সংবাদ/চ্যা.২৪/পলাশ

Link copied!