ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ইলন মাস্কের প্রেমিকা অ্যাম্বারের টুইটার অ্যাকাউন্ট গায়েব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:০৭ এএম, ৫ নভেম্বর, ২০২২
ইলন মাস্কের প্রেমিকা অ্যাম্বারের টুইটার অ্যাকাউন্ট গায়েব

টেসলা প্রধান ইলন মাস্ক টুইটার দায়িত্ব বুঝে নেয়ার পর এই প্লাটফর্ম থেকে হঠাৎ গায়েব হয়ে গেছে হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট। বৃহস্পতিবার থেকে অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় দেখতে পাচ্ছেন ব্যবহারাকারীরা।

 

Elon Musk and Amber Heard: How was their relationship? | Marca

 

তিনি নিজেই সেটি মুছে ফেলেছেন, নাকি সেখানে ইলন মাস্কের কোনো হাত আছে, তা নিয়ে চলছে নানা জল্পনা।

 

মাস্কের সাবেক প্রেমিকা ৩৬ বছর বয়সী অ্যাম্বার হার্ডের অফিসিয়াল অ্যাকাউন্ট “হ্যাশট্যাগ রিয়াল অ্যাম্বার হার্ড” এখন নিষ্ক্রিয়। টুইটারে তার প্রোফাইল অনুসন্ধান করলে দেখাচ্ছে “অ্যাকাউন্টির অস্তিত্ব নেই; অন্যকিছু খুঁজুন।"

 

এ বিষয়ে অ্যাম্বার হার্ড বা টুইটারের কোনো প্রতিনিধি জবাব দেননি। টুইটারে না থাকলেও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সচল রয়েছে হার্ডের।

Elon Musk and Amber Heard Reunite Over Breakfast in 2022 | Amber heard,  Elon musk, Bollywood girls

এদিকে অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট মুছে ফেলা নিয়ে রসিকতাও করছেন ব্যবহারকারীরা। হলিউড তারকা ও প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে হার্ডের মানহানির মামলার মূল সাক্ষী মরগান ট্রেমেইন লিখেছেন, হুম, মনে হয় কেউ তার সাবেক প্রেমিককে ব্যক্তিগত অ্যাকাউন্ট ও মেসেজে ঢুকতে দিতে চায়নি।

 

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়ান হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। ২০১৬ সালে পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাকারে এ সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। ২০১৮ সাল পর্যন্ত এক সঙ্গে ছিলেন ইলন-অ্যাম্বার। তবে গুঞ্জন রয়েছে, ইলন মাস্কের সঙ্গে পরকীয়ার কারণে জনি ডেপের সঙ্গে বিচ্ছেদ হয় অ্যাম্বার হার্ডের।

Elon Musk and Amber Heard Reunite Over Breakfast in 2022 | Elon musk, Musk,  Amber heard

 

উল্লেখ্য, সম্প্রতি ৪৪ বিলিয়ন ডলারের চুক্তিতে টুইটার কিনে নেন টেসলা এবং স্পেসএক্স কোম্পানির প্রধান ইলন মাস্ক। ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, টুইটারে মাস্কের দখল ঘিরে আরো কয়েকজন তারকা এই প্লাটফর্ম ছাড়ার ঘোষণা দিয়েছেন।

 

তালিকায় রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী ও উপস্থাপক জামিলা জামিল, ব্রিটিশ-আমেরিকান অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক অ্যালেক্স উইনটার এবং আমেরিকান টেলিভিশন স্ক্রিপ্ট রাইটার সন্ধ্যা রাইমস।

 

একুশে সংবাদ/ডে.বা/পলাশ