AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

র‌্যাচেলের প্রেমেই মজেছিলেন ম্যাথিউ পেরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২১ পিএম, ৩০ অক্টোবর, ২০২২
র‌্যাচেলের প্রেমেই মজেছিলেন ম্যাথিউ পেরি

‘মনিকা’, ‘র‌্যাচেল’, ‘জোয়ি’, ‘চ্যান্ডলার’, ‘রস’ এবং ‘ফিবি’— নব্বইয়ের দশক থেকে দর্শকের মনে গেঁথে রয়েছে। কমেডি এবং নাটকীয় অভিঘাতে পরিপূর্ণ ‘ফ্রেন্ডস’ সিরিজ়ের এই চরিত্রগুলি আজও দর্শকের কাছে জীবন্ত করে রেখেছেন সিরিজ়ের তারকারা। সম্প্রতি অভিনেতা ম্যাথিউ পেরি ‘ফ্রেন্ডস, লাভার্স অ্যান্ড দ্য বিগ টেরিবল থিং’ নামে একটি বই লিখেছেন। এই বইতে তিনি নিজের জীবনের কথা ছাড়াও ‘ফ্রেন্ডস’ সিরিজ় নিয়ে বহু ঘটনার উল্লেখ করেছেন।

 

পর্দার সামনে যতই ‘মন্ডলার’কে (মনিকা এবং চ্যান্ডলার জুটি) নিয়ে মাতামাতি হোক না কেন, পর্দার পিছনের কাহিনি অন্য রকম। ‘মনিকা’ নয়, ম্যাথিউ পেরির পছন্দ ছিল ‘র‌্যাচেল’কে। ম্যাথিউ জানান, সহ-অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে (র‌্যাচেল) তাঁর খুব ভাল লাগত। তিনি সে কথা জেনিফারকে জানিয়েছিলেন।

 

 ‘‘ডেটে যাওয়ার কথা জিজ্ঞাসা করতেই জ‌েনিফার আমায় বারণ করে দেয়। ও বলে, আমরা বন্ধুর মতোই মিশি। তার পর আর জেনিফারকে কিছু বলিনি আমি,’’ বলেন ম্যাথিউ। একসঙ্গে কাজ করার সঙ্গে সঙ্গে অবশ্য জেনিফারের প্রতি তাঁর সেই অনুভূতি হারিয়ে গিয়েছিল। ‘ফ্রেন্ডস’ সিরিজ়ে অভিনয় করার সময় তিনি অন্য একটি জায়গাতেও কাজ করতেন। সেই কথা একমাত্র জেনিফারকেই জানিয়েছিলেন তিনি, জানান ম্যাথিউ।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!