AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদের জন্য বিয়ে করিনি: বুবলী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১০ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
বিচ্ছেদের জন্য বিয়ে করিনি: বুবলী

বর্তমানে দেশের সবচেয়ে আলোচিত বিষয় শাকিব-বুবলি’র সংসার। তাদের কাণ্ড নিয়ে শোবিজ পাড়ায় চলছে আলোচনা-সমালোচনা। বুবলী এখন দেশের ‘টক অব দ্যা কান্ট্রি’ ইস্যুতে রূপ নিয়েছে। প্রায় একমাস ধরে বিনোদন ইন্ডাস্ট্রির আলোচনার বিষয় এই দুই তারকা। অভিনেত্রীর প্রথমে বেবি বাম্পের ছবি পোস্টের পর থেকেই তাদের নিয়ে আলোচনার শুরু।

No photo description available.

বুবলীর সঙ্গে বিয়ে-সম্পর্ক ও ছেলে শেহজাদ খান বীর প্রসঙ্গে কয়েকদিন আগেই দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন শাকিব খান। অভিনেতার বলা বিভিন্ন বিষয়ে এবার কথা বলেছেন শবনম বুবলী। 

No photo description available.

 

সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, ‘তিনি বিচ্ছেদের জন্য কখনোই বিয়ে করেননি। এছাড়া শাকিবকে সম্মান করেন বলেই অনেক ব্যাপারে কথা বলেন না বলেও জানিয়েছেন ‘বসগিরি’ সিনেমার এই নায়িকা।’

May be an image of text that says ‍‍`ጀሁ আह of 風 XA‍‍`

 

বুবলী জানিয়েছেন, ক্যারিয়ারের এই পর্যায়ে এসেও ব্যক্তিজীবন নিয়ে মিডিয়াতে খুব বেশি কথা বলেন না তিনি। এ কারণে গত সাত বছরে অনেক মানুষের ভুল বোঝার কারণ হয়েছেন। আর ব্যক্তিজীবন আড়ালে রাখার জন্য অন্য কাউকে যেন অসম্মান করে কথা বলতে না হয় সে কারণে চুপ থেকেছেন তিনি। এটাকেই অনেকে হাতিয়ার বানিয়েছেন বলে জানিয়েছেন এই তারকা।

May be an image of one or more people, people standing and indoor

 

নায়িকা বলেছেন, সবকিছু তুলে ধরলে অনেক ইস্যুতেই অনেকে অসম্মানিত হতো, যা কখনোই চাইনি আমি। এটাকে ব্যবহার করে ছোট করার চেষ্টা করা হচ্ছে আমাকে। আমি বলব, আমার জায়গা থেকে বিচ্ছেদের জন্য কখনোই বিয়ে করিনি, সন্তান নেইনি। সংসার করার জন্য ও সুন্দর একটি পরিবারের জন্য অনেক কিছু মেনে নিয়ে এখনো সুখে থাকার চেষ্টা করছি। কারণ বিচ্ছেদ কখনোই ভালো কিছু বয়ে আনে না।

May be an image of one or more people, people standing, outdoors and tree

 

এছাড়া ছেলে শেহজাদ খান বীর ও শাকিব খানের বিষয়ে কথা বলার সময় বুবলী বলেন, সন্তানের মা অথবা সন্তানের বাবার প্রতি পরস্পর সম্মান থাকা উচিত। এরপর সন্তান। দু’জনের মধ্যকার পরস্পর শ্রদ্ধার বিষয়টি না থাকলে সন্তানের ওপর এর প্রভাব পড়বে। এ কারণে শাকিবকে স্বামী হিসেবে, সন্তানের বাবা হিসেবে ও সহকর্মী হিসেবে সম্মান করি বলেই অনেক ব্যাপারে কথা বলি না।

No photo description available.

 

এ সময় এই নায়িকা ঢাকাই সিনেমায় শাকিব খানের অবদানের কথাও তুলে ধরেন। জানান, গত ২০ বছর ধরে দাপটের সঙ্গে কাজ করছেন শাকিব খান। তিনি শুধু সিনেমা নিয়ে ভেবেছেন। অনেক দর্শকপ্রিয় সিনেমাও ঢালিউড সুপারস্টার উপহার দিয়েছেন বলে জানান বুবলী।

 

একুশে সংবাদ/ই.টি/পলাশ

Link copied!