AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যামেরার সামনে ব্লাউজ ঠিক করতে করতে নাকাল অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৬ পিএম, ২২ অক্টোবর, ২০২২
ক্যামেরার সামনে ব্লাউজ ঠিক করতে করতে নাকাল অভিনেত্রী

কাপড় কম পড়িয়াছে? তিনি নিজে অন্যের পোশাক তৈরি করেন। কিন্তু বলিউডের সেই পোশাক পরিকল্পকেরই ব্লাউজের কাপড় কম! ক্যামেরার সামনে ব্লাউজ ঠিক করতে করতে

 

নাকাল।সবার জন্য পোশাক বানিয়ে নিজের ব্লাউজেই কাপড় কম পড়ল? মণীশ মলহোত্রের দিওয়ালি পার্টিতে এসে লজ্জায় পড়লেন খ্যাতনামী পোশাক শিল্পী পর্নিয়া কুরেশি।

গাড়ি থেকে নামলেন যখন, তাঁর কালো ঝলমলে লেহঙ্গার তলদেশ স্রোতের মতো এগিয়ে এল পায়ে পায়ে। যদিও ঊর্ধ্বাঙ্গ প্রায় অনাবৃত। ত্বকের রঙের জালের গায়ে সেলাই করা একফালি কাপড়ের

 

পট্টি আড়াল করছিল পর্নিয়ার বক্ষদেশ। গলায় হিরের নেকলেস। হাতেও কালো জালের আবরণ। তবে ঊর্ধ্বাঙ্গে কাপড় এতই কম, যে কোনও মুহূর্তে বেসামাল হয়ে যাওয়ার সম্ভাবনা।

 

আর হলও তা-ই। অন্যান্য তারকার সঙ্গে কোলাকুলি, চুম্বন বিনিময়ের সময় হঠাৎ নেমে গেল ব্লাউজ। ক্যামেরার সামনে কথা বলতে বলতে হাত দিয়ে টেনেটুনে তুললেন সামনের পট্টি।

 

সেই ভিডিয়ো ভাইরাল নিমেষে। অনেকেই ইঙ্গিতে মন্তব্য করলেন পর্নিয়ার স্তনের মাপ নিয়ে। “এতই ছোট? ঢাকার দরকার কী ছিল!” আবার কেউ কেউ বললেন, “সবার পোশাক ভাবতে গিয়ে নিজেরই কাপড় কম পড়ে গিয়েছিল বোধ হয়।” আর এক জন টিপ্পনী কাটলেন, “ক্যামেরার সামনে পোশাক ঠিক করা এখনকার নতুন ট্রেন্ড।”

 

শুধু ব্লাউজ নয়, চমক ছিল পর্নিয়ার স্কার্টেও। তাঁর বিশেষ ভাবে ডিজাইন করা লেহঙ্গার দু’দিকের ঘের যখন হাতে ধরলেন, স্পষ্ট দেখা গেল মাঝখানটা চেরা। ফাঁক দিয়ে উন্মুক্ত উরু। হেঁটে এগিয়ে গেলেন পোশাকশিল্পী।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!