AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবকে নিয়ে যা বললো দীঘি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৫ পিএম, ৫ অক্টোবর, ২০২২
শাকিবকে নিয়ে যা বললো দীঘি

ঢালিউড অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর এখন টক অব দ্য টাউন। বুবলির ভেরিফাইড ফেসবুক পেজ থেকে সন্তানের ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সন্তান নিয়ে মুখ খোলেন ঢাকাই সিনেমার কিং খান খ্যাত শাকিব খান।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আড়োলন সৃষ্টি করেছে এই জুটি। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা। এ ব্যাপারে নিজের অবস্থান পরিস্কার করলেন শিশু শিল্পী থেকে নায়িকা হওয়া অভিনেত্রী ফারদিন দীঘি।

 

শাকিব-বুবলী ইস্যুতে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে দীঘি বলেন, আমি কেন তাকে (সাকিব) নিয়ে কথা বলব, যার সঙ্গে আমি একেবারেই জড়িত নই, যে বিষয়ে আমি কিছুই জানি না, যেটা আমি আরও পাঁচজনের মতো সোশ্যাল মিডিয়ায় দেখেছি, সেটা নিয়ে কেন কথা বলব। 

 

তার ব্যক্তিগত বিষয়গুলো তার ব্যক্তিগত বিষয়ই থাকুক। কার সংসার, কার ঘরে তাদের থাকা উচিত। আমি এখানে কারও সাথে কথা বলতে আসিনি, আমি এটি নিয়ে কথা বলব না।

 

নায়িকা হিসেবে শাকিব খানের অভিনয় প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব সহজ হবে বলে মনে করি না। ছোটবেলায় কাউকে কাকা বলে ডাকতাম, বাবা বলতাম, সহজে শাড়ি পড়ে তার সঙ্গে গান নাচ করা যায় না। 

 

যারা ছোটবেলায় এটা করেননি তাদের জন্য এটা সহজ। কিন্তু আমার জন্য সহজ নয়। আমি নিজেও বিশ্বাস করতে পারছি না, দর্শকরাও বিশ্বাস করতে পারছে না। তবে চরিত্র দাবি করলে তা বিবেচনা করব।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!