AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অলী জফর না অলী ফজল, কাকে বিয়ে করছেন রিচা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৫ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২২
অলী জফর না অলী ফজল, কাকে বিয়ে করছেন রিচা?

সেপ্টেম্বরের শেষেই চার হাত এক হবে। হঠাৎ বদলে গেল বর! কনে অবশ্য একই রয়েছেন, বলিউড অভিনেত্রী রিচা চড্ডা। সে নিয়ে হইহই পড়ে গেল মঙ্গলবার সকালে। জানা গেল, সোমবার রাতে জনপ্রিয় পাকিস্তানি গায়ক-অভিনেতা অলী জফরের সঙ্গে রিচার হবু স্বামী অলী ফজলকে গুলিয়ে ফেলেছিলেন কোনও এক নেট ব্যবহারকারী। যাঁকে সাংবাদিক বলেই পরিচয় দিয়েছেন ‘মসান’ অভিনেত্রী। সেই ব্যক্তি ভুল করার পরে চোখে পড়ে রিচার। তাঁকে সংশোধন করে দেন রিচা।

 

 

সাংবাদিক ফজল এবং রিচার বিয়ে নিয়ে এক প্রতিবেদন টুইট করেছিলেন। যেখানে লেখা রিচার সঙ্গে অলী জফরের টুইটার হ্যান্ডল ট্যাগ করে লেখা ছিল ৬ অক্টোবর, দিল্লিতে তাঁরা বিয়ে সারবেন। ৭ অক্টোবর মুম্বইয়ে রিসেপশন। তার নীচে রিচা বিভ্রান্ত মুখের ইমোজি দিয়ে রিটুইট করেছেন, ‘অলী জফর একজন পাকিস্তানি গায়ক-অভিনেতা, যিনি ইতিমধ্যেই বিবাহিত।’ বিষয়টা পরিষ্কার করতে রিচা আরও লেখেন, ‘অলী জফর ব্যঙ্গাত্মক চলচ্চিত্র ‘তেরে বিন লাদেন’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। যখন অলী ফজল ‘মির্জাপুর’, ‘ফুকরে’ এবং ‘ডেথ অন দ্য নাইল’-এর মতো ছবি এবং সিরিজের জন্য সর্বাধিক পরিচিত।’

 

এ দিকে, মঙ্গলবার সকাল থেকে টুইটটি আর পাওয়া যাচ্ছে না। তবে নিশ্চিত ভাবে বলা যায় মূল অনুষ্ঠানের পাত্র-পাত্রী বদল হয়নি। আগামী ৩০ সেপ্টেম্বর দিল্লিতে বিয়ের উৎসব শুরু হবে রিচা এবং ফজলের। মাঝে তিন দিন বিরতি-সহ ৭ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠান শেষ হবে। ঘনিষ্ঠ পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে মুম্বইতে অন্তরঙ্গ অনুষ্ঠান হবে। ২ অক্টোবর এবং ৭ অক্টোবর যথাক্রমে দিল্লি এবং মুম্বইতে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে।

।বর্তমানে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরা মান্ডি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রিচা। আলিও অন্য দিকে ‘মির্জাপুর ৩’ নিয়ে ব্যস্ত। সেপ্টেম্বরের মাঝামাঝি এসে দু’জনেরই কাজ শেষ হবে। তার পর বিয়েতে ডুব দেবেন তারকা-যুগল।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!