AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনয়শিল্পী সংঘের নেতৃত্বে না‌সিম ও রওনক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৩ পিএম, ২৯ জানুয়ারি, ২০২২
অভিনয়শিল্পী সংঘের নেতৃত্বে না‌সিম ও রওনক

ছবি একুশে সংবাদ

শুক্রবার (২৮ জানুয়ারি) নাট্য অঙ্গনের অন্যতম সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে দিনভর ভোটগ্রহণ শেষে রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা হয়। সভাপতি হয়েছেন আহসান হাবিব নাসিম। সাধারণ সম্পাদক হয়েছেন রওনক হাসান।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ। বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের সময় ছিল। তবে ভোটারের উপস্থিতি থাকায় রাত ৭টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

রাত ৯টায় শুরু হয় ভোট গণনা। প্যানেল না থাকায় মাত্র এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায় গণনা। এরপরই ফলাফল ঘোষণা করা হয়। এ সময় বিজয়িদের উল্লাসে মুখরিত হয়ে ওঠে শিল্পকলা একাডেমির আঙিনা।

এবারের নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।


অভিনয়শিল্পী সংঘের এই নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৬০০ জন শিল্পী।


একুশে সংবাদ/ঢাপো/এইচ আই

Link copied!