ঢাকা বুধবার, ১৮ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কবে বিয়ে করছেন? সালমানকে প্রশ্ন ক্যাটরিনার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৫ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২১
কবে বিয়ে করছেন? সালমানকে প্রশ্ন ক্যাটরিনার

৫৭-এ পা দিলেন বলিউডের ভাইজান সালমান খান। রবিবার রাত থেকে তাঁর পানভেলের ফার্মহাউজে শুরু হয়েছে সেলিব্রেশন। প্রতিবারের মতো এবছরও পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গেই জন্মদিন কাটাচ্ছেন সালমান। এরই মাঝে ঘটে দুর্ঘটনা। 

শনিবার রাতে সাপে কামড়ায় সালমানকে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে বিষ নিরোধক ইঞ্জেকশন দেওয়া হয় তাঁকে। আপাতত সুস্থ রয়েছেন সলমন। 

সোমবার তিনি মিডিয়াকে জানিয়েওছেন যে,"আমার কিছুই হয়নি। বাবা জিগেস করেছিল কি হয়েছে? আমি উত্তরে বললাম, "সাপও জিন্দা হ্যায়, টাইগার ভি জিন্দা হ্যায়', আমি পুরোপুরি ঠিক আছি।" 

জন্মদিনের সকালেই ভাইরাল হয় সালমান ও ক্যটরিনার একটি পুরনো ভিডিও। বিগ বস সিজন থার্টিনে ছবির প্রচারে সালমানের শোয়ে এসেছিলেন ক্যাটরিনা। সেখানেই সালমানকে 'Lie Ditactor'-এ বসান ক্যাটরিনা। মিথ্যে কথা বললেই জ্বলে ওঠে লাল আলো। এরপর একের পর এক প্রশ্ন করতে থাকেন ক্যাটরিনা। ক্যাটরিনার প্রশ্নবাণে অস্থির সলমন। 

ক্যাটরিনা কিছুটা ইতস্তত হয়েই সালমানকে জিগেস করেন যে কবে বিয়ে করছেন? ক্যাটের প্রশ্ন শুনে কিছুক্ষন চুপ থাকেন সালমান এবং হাসতে থাকেন। এরপর দর্শকরাও জানতে চাইলে সালমান বলেন যে, 'আমি জানি না। আমি আর বিয়ে করব না। 

কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে। 'সালমানের কথাতে লাল আলো জ্বলে ওঠে। হাসির রোল ওঠে দর্শকের। হেসে ফেলেন সালমান নিজেও। তবে ক্যাটরিনা জানান, এটা ভুল উত্তর। এই ঘটনার কেটে গেছে প্রায় দুবছর। ইতিমধ্যেই বিয়ে করেছেন ক্যাটরিনা। 

তবে তাঁর সঙ্গে সালমানের সম্পর্ক এখনও মিষ্টি মধুর। তাই তাঁর জন্মদিনে সালমাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। তিনি লিখেছেন, 'এবছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে, তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক'।

একুশে সংবাদ/ আরিফ