AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাড়পত্র পেলো সিয়াম-পূজার তৃতীয় ছবি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৬ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২১
ছাড়পত্র পেলো সিয়াম-পূজার তৃতীয় ছবি

এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত বহুল প্রতীক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন এই জুটি। এটা হচ্ছে তাদের তৃতীয় ছবি। আজ সিনেমাটি বিনা কর্তনেই সেন্সর ছাড়পত্র পেয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সেন্সর বোর্ডে প্রদর্শনের পর সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হয়েছে। একই সঙ্গে বোর্ডের সদস্যদের কাছেও প্রশংসিত হয়েছে ছবিটি।

নির্মাতা এম রাহিম এ তথ্য নিশ্চিত করেছেন। এর ফলে আগামী ৭ জানুয়ারি ছবিটি মুক্তি দিতে আর কোনো বাধা নেই।

সেন্সরের খবর জানিয়ে পরিচালক বলেন, ‘সেন্সর ছাড়পত্র পাওয়ায় দারুণ লাগছে। সেন্সরে জমা দেওযার পুর ক’দিন কেমন যেন একটা চাপা উৎকণ্ঠার মধ্যে ছিলাম। একটা সেনসিটিভ কাহিনী, বোর্ড কীভাবে দেখে সেটা নিয়ে ভাবছিলাম। বোর্ড বিনা কর্তনে সেন্সর দিয়েছে। তাই সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে ছবিটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। ছবিটির ক্রিয়েটিভ প্রধানও তিনি। আজাদ খান বলেন, ‘শানের মতো পুলিশ অ্যাকশন ছবি এর আগে বাংলাদেশে হয়নি। যে ভাবনা নিয়ে শান নির্মাণ করতে চেয়েছিলাম সেই ভাবনাকেও হার মানিয়েছে। ছবিটির সেন্সর ছাড়পত্র পাওয়ায় আনন্দ লাগছে। আশা করছি নির্ধারিত তারিখেই সিনেমা হলে মুক্তি দিতে পারবো ছবিটি।’

চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!