AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কৃষ্ণের প্রেমে পড়লেন অপু বিশ্বাস


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৩ পিএম, ১ ডিসেম্বর, ২০২১
কৃষ্ণের প্রেমে পড়লেন অপু বিশ্বাস

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি ছবিতে কাজ করছেন এই নায়িকা। এতে তার সঙ্গে কাজ করছেন এ সময়ের চিত্রনায়ক জয় চৌধুরী। বর্তমানে চলছে শুটিং। গতকাল এফডিসিতে তারা অংশ নেন গানের দৃশ্যায়নে। কাল তারা ক্যামেরার সামনে দাঁড়ালেন রাধা ও কৃষ্ণ সাজে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলচ্চিত্রের শেষ লটের শুটিং শুরু হয়। দিলরুবা খানের জনপ্রিয় গান ‘পাগল মন’ গানটি রিমেক করা হয়েছে এখানে। এ গানেই রাধা-কৃষ্ণ হয়ে আসবেন অপু ও জয়।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন করে মিউজিক আয়োজন করেছেন জাবেদ আহম্মেদ কিছলু। আর গানের অংশের কোরিগ্রাফার করেছেন একে আজাদ।

এ গানে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে জয় বলেন, ‘কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এফডিসিতে সেট বানিয়ে শুটিং হয়েছে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে বাকি শুটিং হবে গানের। রাধা কৃষ্ণের ট্রাডিশনাল কয়েকটি লুক থাকবে গানে।’

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। এতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

একুশে সংবাদ/আ/রা

Link copied!