ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৫:১৮ পিএম, ২০ নভেম্বর, ২০২১
তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান

গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রী প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে বলিউড সুপারস্টার আমির খানের। এর মাধ্যমে  দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। উভয় সম্মতিতে  আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তারা।

তখনই গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছিল। সেই অভিনেত্রীর নাম ফাতিমা সানা শেখ। যিনি ‘দঙ্গল’ সিনেমায় আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় তাকে নায়িকা হিসেবে বেছে নেন আমির। তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান। নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর নতুন করে বাঁধবেন তিনি। ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এমন পরিকল্পনা করেছেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলোর অনুমান, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ে করবেন আমির। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই উঠে আসছে ফাতিমার নামটি। যদিও আমির কিংবা ফাতিমা কারো পক্ষ থেকেই এসব ব্যাপারে প্রতিক্রিয়া আসেনি।

আমির খান প্রথম বিয়ে করেছিলেন ১৯৮৬ সালে। স্ত্রীর নাম ছিল রিনা দত্ত। ১৬ বছর সংসার করার পর ২০০২ সালে বিবাহবিচ্ছেদ করেন তারা। ওই সংসারে তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

রিনার সঙ্গে বিবাহিত থাকা অবস্থায়ই আমিরের পরিচয় ও বন্ধুত্ব হয় কিরণ রাওয়ের সঙ্গে। বিচ্ছেদের পর ঘনিষ্ঠতা আরো বাড়লে ২০০৫ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত ৩ জুলাই তারা এই সংসারের বিচ্ছেদ ঘোষণা করেন। তখন যৌথবার্তায় তারা জানিয়েছিলেন, আগামীর দিনগুলোতেও তাদের মধ্যকার বন্ধুত্ব একই থাকবে। কেবল স্বামী-স্ত্রী পরিচয় থেকে বের হয়েছেন তারা।

একুশে সংবাদ/ঢা/তাশা