ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

যে অভিযোগে কান্নায় ভেঙে পড়েছেন শ্রীলেখা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৬ পিএম, ৬ নভেম্বর, ২০২১
যে অভিযোগে কান্নায় ভেঙে পড়েছেন শ্রীলেখা

ফেসবুক লাইভে এসে কান্নায় ভেঙে পড়েছেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রতিবেশীর হেনস্তার শিকার হয়েছেন এই অভিনেত্রী। কুকুরদের স্নেহ করেন বলে তাকে অপমান-অপদস্তের শিকার হতে হয়েছে।

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন। সেই ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী। এর মধ্যেই রাস্তার কুকুরদের স্নেহ করেন বলে প্রতিবেশীর হেনস্তার শিকার হতে হচ্ছে বলে অভিযোগ শ্রীলেখা মিত্রের।

এ অভিনেত্রীর অভিযোগ, অপ্রিয় সত্যি কথা বলেন বলে অনেকেই তাকে অপছন্দ করেন। রাস্তার কুকুরদের হয়ে কথা বলেছেন বলে পাশের বাড়ির এক নারী তাকে পাগল বলেছেন। এই নিগ্রহ আর মেনে নিতে পারছেন না বলেই জানান অভিনেত্রী।

অনেক কষ্ট করে নিজের ফ্ল্যাটটি কেনেন শ্রীলেখা। তার মাসি ও মেয়ে ছাড়া তেমন কেউ যাতায়াত করেন না। রাস্তার কুকুরদের ভালোবাসেন তিনি। তাদের নিয়েই থাকতে ভালবাসেন। তাতেই নাকি আপত্তি প্রতিবেশীদের।

তিনি জানান, রাস্তার যে কুকুরদের তিনি স্নেহ করেন। প্রত্যেকের ভ্যাকসিন দেওয়া রয়েছে। অথচ আবাসনের কিছু বাসিন্দার অভিযোগ, এদের কারণে নাকি ভাইরাস ছড়াচ্ছে। আর তার জেরেই শ্রীলেখাকে নিগ্রহের শিকার হতে হয়েছে বলে অভিযোগ।

শ্রীলেখা জানান, তিনি একজন শিল্পী এবং স্পর্শকাতর মানুষ। আর এমন হেনস্তা নিতে পারছেন না। এই ফ্ল্যাটটি তার প্রিয়। তা সত্ত্বেও বিক্রি করতে চাইছেন বলে জানান তিনি। কারণ ভবিষ্যতে তার বাড়ির সামনে ময়লা ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

তার সহ্যের সীমা পেরিয়ে গেছে। তাই এই ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চান বলে জানান অভিনেত্রী। ‘প্রতিদিন একা একা এই লড়াই করতে পারছি না। নেগেটিভিটি নিয়ে বাঁচতে পারছি না’, বলেন অভিনেত্রী।

একুশে সংবাদ/আরিফ