ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ছেলেকে নিয়ে হাসপাতাল ছাড়লেন নুসরাত


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০২:৫৪ পিএম, ৩০ আগস্ট, ২০২১
ছেলেকে নিয়ে হাসপাতাল ছাড়লেন নুসরাত

ছেলেকে নিয়ে সোমবার (৩০ আগষ্ট) হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কলতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। যশের কোলেই দেখা গেল নবজাতককে। নুসরাতের ছেলে ঈশানকে কোলে নিয়ে গাড়িতে উঠলেন যশ।  

 

রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল  অভিনেত্রীর। কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানিয়েছিলেন যে, আরও একদিন হাসপাতালে থেকে ছেলের দেখভালের পুরো বিষয়টি আয়ত্ত করে নিতে চান তিনি। সেই মতোই রবিবার হাসপাতালেই থেকে যান নুসরত। হাসপাতাল সূত্রের খবর ছেলেকে নিজের কাছছাড়া করছিলেন না মা। নিজেই সদ্যোজাতের দেখভাল করেছেন। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছিলেন। 

হাসপাতালের তরফ থেকে জানানো হয়, রবিবার দুপুরে নুসরাত ও তাঁর সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাঁদের রিলিজ দিতে চান ডাক্তার। তবে অভিনেত্রীর ইচ্ছেতেই আরও একদিন তাঁকে রাখা হয় হাসপাতালে। 

আপাতত সুস্থ রয়েছেন নুসরাত ও তাঁর সন্তান। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে এবং গত পাঁচদিন ধরেই নুসরতের পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। আড়াই দিন পর শনিবার প্রথম তাঁকে দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। বুধবার রাতে তিনিই গাড়ি চালিয়ে বান্ধবী নুসরাতকে নিয়ে এসেছিলেন হাসপাতালে সোমবার সেভাবেই তাঁকে সঙ্গে নিয়েই নুসরাতের বাড়ির পথে যশ দাশগুপ্ত।

গত কয়েকদিনে বদলে গেছে নুসরাতের জীবন। সাংসদ, অভিনেত্রীর পাশাপাশি তাঁর এখন নতুন পরিচয় তিনি মা। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। মা নুসরাত ছেলের নাম রেখেছেন ঈশান, নাম ঘিরে ইতিমধ্য়েই গুঞ্জন শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

একুশে সংবাদ/আরিফ