ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‍‍`পানি পানি‍‍` গানে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক :
০৭:১২ পিএম, ১৮ জুলাই, ২০২১
‍‍`পানি পানি‍‍` গানে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী 

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদ, চতুর্থ বিয়ের জন্য নতুন প্রেম নিয়ে আজকাল নিত্যদিনই খবরে উঠে আসছেন এই অভিনেত্রী। তারই মাঝে অভিনেত্রীর নিত্য নতুন সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে চর্চা চলছেই। আর এবার বাদশা ও আস্থা গিলের 'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে ভিডিয়ো বানিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী।

রিল ভিডিয়োতে পিঠ খোলা পোশাকে দেখা গেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর তার সঙ্গে বাদশা ও আস্থা গিলের সুপারহিট 'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে পোজ দিয়েছেন অভিনেত্রী। তাঁর এই ভিডিয়ো পছন্দ করেছেন নুসরত জাহান, মিমি দত্তের মতো অভিনেত্রীরা। আবার নেটিজেনরা এই ভিডিয়ো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। 

প্রসঙ্গত, রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই সম্প্রতি ছেলে ঝিনুক ও তাঁর মডেল প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে কাশ্মীর থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী। তার প্রমাণ মিলেছে অভিনেত্রীর ইনস্টগ্রামে। 

এদিকে এত বিতর্কের মাঝে ফের শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে আবেদন করেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং । যদিও গত বুধবার সেই মামলার শুনানির দিন হাজির ছিলেন না শ্রাবন্তী। অভিনেত্রীর তরফে তাঁর আইনজীবী আদালতের কাছে আরও কিছুটা সময় চেয়ে নিয়েছেন। 

একুশে সংবাদ/ আরিফ