AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার কলকাতার সিনেমায় কাজল আগরওয়াল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪৫ পিএম, ৫ জুলাই, ২০২১
এবার কলকাতার সিনেমায় কাজল আগরওয়াল

পূর্ব পরিকল্পনা অনুযায়ী, সোমবার (৫ জুলাই) থেকে কলকাতায় সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তথাগত সিংহা পরিচালিত ‘উমা’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।

বিখ্যাত চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ আজ বেলা ১১টার দিকে এক টুইটে লিখেন—‘আজ (৫ জুলাই) থেকে কলকাতায় ‘উমা’ সিনেমার শেষ লটের শুটিং শুরু করেছেন কাজল আগরওয়াল।’

গত বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেন কাজল। এরপর থেকে কানাঘুষা চলছিল—অভিনয় থেকে বিদায় নিতে চাইছেন এই অভিনেত্রী। এরই মধ্যে ‘উমা’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। এই সিনেমার জন্য ২ কোটি রুপি নিচ্ছেন কাজল, যা তার অভিনয় ক্যারিয়ারে সর্বোচ্চ।

হিন্দি ভাষার এ সিনেমা প্রসঙ্গে কাজল বলেন, ‘এটি ম্যারি পপিন ঘরানার সিনেমা, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবতার মিল দেখা যাবে। আমি উমা চরিত্রে অভিনয় করছি। পরিচালক কী চাইছেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তার ভিশনটাই তুলে ধরার চেষ্টা করছি।’

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। এটি ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’। পাশাপাশি একটি হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!