ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শ্যামবর্ণা হয়েও সাফল্যর শীর্ষে পোঁছেছেন এই তারকারা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৩ এএম, ৫ জুলাই, ২০২১
শ্যামবর্ণা হয়েও সাফল্যর শীর্ষে পোঁছেছেন  এই তারকারা

সকলেই সুন্দরের পূজারি। বিনোদন জগতও এর ব্যতিক্রম নয়। বিশেষ করে নারীদের। যে নায়িকা বা গায়িকা দেখতে যত সুন্দর, ফর্সা, আকর্ষণীয়, তার কদর তত বেশি। কিন্তু শ্যামবর্ণের হয়েও এ জগতে অনেকেই খ্যাতির শীর্ষে পৌছেছেন।

দীপিকা পাড়ুকোন
শ্যামবর্ণা দীপিকা পাড়ুকোন বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। তাঁর উচ্চতা, তাঁর স্টাইল, অভিনয় দক্ষতা, সবকিছুতেই তিনি অনবদ্য।
  
প্রিয়াঙ্কা চোপড়া
ডাস্কি স্কিন টোনের জন্য কেরিয়ারের শুরুতে বর্ণবৈষম্যের মুখে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু নিজের বুদ্ধিমত্তার জোরেই প্রিয়াঙ্কা একজন সুপ্রতিষ্ঠিত অভিনেত্রী। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন,আমার ব্রাউন স্কিনটোনের জন্য প্রথমদিকে আমার কাজ পেতে সমস্যা হয়েছিল। কিন্তু নিজেকে প্রমাণ করার জন্য নিজের কাজই যথেষ্ট। 
 
মালাইকা অরোরা
বলিউডের 'সেক্সিয়েস্ট ওম্যান' মালাইকা অরোরা। গায়ের রং কখনওই মালাইকার কেরিয়ারে বাধা হয়ে দাঁড়ায়নি। ৪০ পার করার পরেও মালাইকার সৌন্দর্যে মুগ্ধ হন বহু পুরুষ এবং মহিলারাও। 
  
কঙ্কনা সেন শর্মা
শুধু অভিনয় নয়, পরিচালক হিসাবেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন কঙ্কনা সেন শর্মা। বলেছেন, ডাস্কি রঙের জন্য গর্ব বোধ করেন। প্রমাণ করেছেন ত্বকের রং কখনওই সৌন্দর্যের মাপকাঠি নয়।

কাজল
৯-র দশকের অন্যতম জনপ্রিয় বলিউডের অভিনেত্রী কাজল, শ্যামবর্ণা হওয়ার পরেও অভিনেত্রী হিসাবে দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছেন তিনি। বলিউডের অন্যতম সফল নায়িকা তিনি।  

বিপাশা বসু
ছোট থেকেই গায়ের রঙের জন্য নানা রকম মন্তব্যের শিকার হতে হয়েছে মডেল, অভিনেত্রী বিপাশা বসুকে। আর তা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় সরবও হয়েছেন। লিখেছিলেন, "বড় হওয়ার সময়ে, আমাকে বার বার শুনতে হয়েছে আমি কালো। আমার মা'ও ডাস্কি বিউটি, তবে বলিউডে নিজের কেরিয়ারে যথেষ্ট সফল বিপাশা, দর্শকদের ভালোবাসাও পেয়েছেন। 
 
লেবানিজ 
লেবানিজ, স্পেনীয় এবং ইতালিয়ান বংশোদ্ভূত শ্যামবর্ণা শাকিরার সুরের জাদুতে মুগ্ধ গোটা বিশ্বের বহু সঙ্গীতপ্রেমী।
  
জেনিফার লোপেজ
জেনিফার লোপেজ একজন আমেরিকান অভিনেত্রী, সংগীত শিল্পী, বিনোদন তারকা, উদ্যোগপতি এবং প্রযোজক। শ্যামবর্ণা জেনিফার ১০ লক্ষের মধ্যে অন্যতম সেক্সিয়েস্ট ডিভা বলে গন্য হন। 

বিয়ন্সে নোলস
মার্কিন সঙ্গীত শিল্পী বিয়ন্সে নোলস এই শতকের প্রথম দশকে যুক্তরাষ্ট্রের সবচেয়ে সফল গায়িকা নির্বাচিত। এমনকি ২০১২ সালে জনপ্রিয় একটি মার্কিন পত্রিকা শ্যামবর্ণা বিয়ন্সেকে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে মনোনীত করে। 
  
জো সালডানা
জো সালডানা একজন শ্যামবর্ণা মার্কিন অভিনেত্রী ও নৃত্যশিল্পী। জো সালডানা নিজের কেরিয়ারে যথেষ্ট প্রতিষ্ঠিত এবং সফল। 

নাওমি ক্যাম্পবেল
নাওমি ক্যাম্পবেলের শিকড়ে রয়েছে আফ্রিকান, জ্যামাইকান রক্ত। তাঁর বেড়ে ওঠা লন্ডনে। তিনি একজন বিখ্যাত ব্রিটিশ মডেল, অভিনেত্রী ও গায়িকা। বিশ্বের সেরা তিনজন মডেল মধ্যে তিনি একজন বলে মানা হয়। ফ্যাশন শিল্পে স্বীকৃত তাঁর প্রজন্মের ছয়জন সুপারমডেলদের একজন তিনি।
  
রবেইন রিহানা ফেন্টি
পুরো নাম রবেইন রিহানা ফেন্টি। বার্বাডিয়ান এই গায়ক, গীতিকার, মডেল এবং অভিনেত্রী শ্যামবর্ণা। তবে তাতে কী! ১০০জন সেক্সিয়েস্ট মহিলাদের তালিকায় রয়েছে তাঁর নাম। তাঁর গান তাঁর ফ্যাশন স্টেটমেন্টের মতোই প্রভাবশালী।  

একুশে সংবাদ/ আরিফ