ঢাকা শনিবার, ০৮ মে, ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিশাল মাছ চিতল বোয়াল ধরা পড়ছে নাঈম-শাবনাজের পুকুরে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২১ পিএম, ৯ এপ্রিল, ২০২১
বিশাল মাছ চিতল বোয়াল ধরা পড়ছে নাঈম-শাবনাজের পুকুরে

একসময়ের জনপ্রিয় নায়ক নাঈম। ১৯৯১ সালে প্রয়াত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমেই তিনি খ্যাতি অর্জন করেছিলেন। ছবিতে তার বিপরীতে নায়িকা ছিলেন শাবনাজ। সিনেমার সেই মনকাড়া নায়িকা শাবনাজ এখন তার স্ত্রী। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তারা।

নব্বই দশকের তুমুল জনপ্রিয় এই জুটি একসঙ্গে চলচ্চিত্র থেকে দূরে সরে যান।বেঁছে নেন ইসলামের পথ। এখন সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই দম্পতি।বর্তমানে শস্য উৎপাদন, মাছ ও পশু পালনে ব্যস্ত নায়ক নাঈম। নাঈম-শাবনাজ নামে তাদের একটি ফেসবুক পেজ রয়েছে। যাতে নিয়মিত ছবি প্রকাশ করেন। এতে দেখা যায়, কৃষি কাজে ব্যস্ত নাঈম। কখনো ক্ষেতে শস্য উৎপাদনে ব্যস্ত, কখনো মাছ চাষে আবার কখনো পশু পালনে।নাঈম ও শাবনাজ এখন ব্যস্ত সময় পার করছেন মাছ চাষ করে। তাদের পুকুরগুলোতে নিয়মিত ধরা পড়ছে বিশাল বিশাল সাইজের বোয়াল, চিতল ও শোলসহ নানা প্রজাতির মাছ।মঙ্গলবার (১২ জানুয়ারি) সেসব মাছের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন নিজেদের ফেসবুক পেজে। ছবিতে নাঈম-শাবনাজকে একসঙ্গে বিশাল মাছ হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশনে নাঈম লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌। বোয়াল, চিতল, মোহা শোল ও অন্যান্য মাছ পুকুরে চাষ করে আমি মহাখুশি। ’মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদার বাড়ির সন্তান নাঈম। ব্যবসার পাশাপাশি কৃষি কাজ করেন তিনি।নাঈম তার অভিনীত প্রায় সব সিনেমাতেই স্ত্রী শাবনাজের সঙ্গে জুটি বাঁধেন। 

নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।


একুশে সংবাদ/রা/আ