ঢাকা সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ইউটিউব চ্যানেল খোলার কারণ জানালেন বুবলি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫২ এএম, ২৪ জানুয়ারি, ২০২১
ইউটিউব চ্যানেল খোলার কারণ জানালেন বুবলি

এবার নায়িকা বুবলী নিজেই ইউটিউব চ্যানেল খুললেন। অফিসিয়ালি তার ইউটিউব চ্যানেলের নাম বুবলী। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বুবলী ইউটিউব চ্যানেল খোলেন।

হঠাৎ কেন ইউটিউব চ্যানেল খুললেন? এর জবাবে বুবলী বললেন, ইউটিউবে আসার পরিকল্পনা ছিল আরও আগেই। সময় সুযোগের অভাবে হয়ে ওঠেনি। এবার নেমে পড়লাম।

বুবলী ঘরকুনো স্বভাবের। শুটিংয়ে বাইরে তাকে পার্টি কিংবা ফিল্মি কোনো আয়োজনে পাওয়া যায় না। বুবলী নিজেও বোঝেন, যারা তাকে পছন্দ করেন বিষয়টি নিয়ে তাদেরও একটা চাপা অভিমান ও অভিযোগ রয়েছে।

বুবলী বলেন, আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পাওয়া যায় না এটা নিয়ে সবসময় অনেকে আমাকে টেক্সট পাঠায়। দর্শক ও আমাকে যারা পছন্দ করেন তাদের সাথে যুক্ত থাকতেই ইউটিউবে এবার সক্রিয় হলাম। নতুন বছর ভেরিফায়েড পেজ, ইনস্টগ্রামের পর এবার ইউটিউবেও দর্শকরা আমার নিয়মিত আপডেট পাবেন।

তিনি বলেন, আমার নামে ভুয়া ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নানান বিভ্রান্তি ছড়ানো হতো। তাই ভেরিফাইড পেজ থেকে সব অরজিনাল লিংক শেয়ার করা হয়েছে এমনকি ইউটিউবে আসার পর এখানেও বিব্রত হয়েছি। দেখলাম আমার নামে অনেক চ্যানেল রয়েছে। যেগুলোর কোনটার সঙ্গে আমি জড়িত নই। যে চ্যানেলগুলো থেকে ভুল তথ্য সরবরাহ করা হচ্ছে দর্শকদের ওই চ্যানেলগুলো সতর্কতার সঙ্গে এড়িয়ে যাওয়ার আহ্বান জানাচ্ছি।
তিনি আরও বলেন- ব্যক্তিগত ব্লগ, সিনেমার প্রমোশন, শুটিংয়ের বিহাইন দ্য সিন, সামাজিক সচেতনতামূলক ভিডিওসহ বিভিন্ন বিষয়ে ব্যক্তিগত মতামত থাকবে।

 

একুশে সংবাদ/ক/আ