ঢাকা বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ৭ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

নুসরাতকে নিয়ে ফের গুঞ্জন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৬:১৬ পিএম, জানুয়ারি ১৩, ২০২১
নুসরাতকে নিয়ে ফের গুঞ্জন

নুসরাত জাহান-নিখিল জৈনের সম্পর্ক নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। আর সেই সময়েই নতুন স্টেটাস শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে তিনি কোথায় রয়েছেন বলে ক্যাপশন জুড়ে দিতে দেখা যায় নুসরাতকে।


সম্প্রতি নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। এসওএস কলকাতার শ্যুটিংয়ের সময় থেকে যশ দাসগুপ্তের সঙ্গে নুসরাত সম্পর্কে জড়ান বলে শোনা যায়। এমনকী, যশের সঙ্গে নুসরত রাজস্থানে বেড়াতে গিয়েছেন বলেও শোনা যায়।

যদিও যশের দাবি, তিনি রোডট্রিপে বেরিয়ে এবার রাজস্থানে গিয়েছিলেন। নুসরাত তাঁর ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, সে বিষয়ে যেন তাঁকে জিজ্ঞানা করা না হয় বলেও দাবি করেন যশ। ওই ঘটনার পরপরই ফের নুসরাতের জন্মদিনের পার্টিতে দেখা যায় যশ দাসগুপ্তকে। নুসরাতের জন্মদিনের পার্টিতে যশকে দেখা গেলেও, সেখানে নিখিলকে চোখে পড়েনি। এরপরই নিখিল জৈন এবং নুসরাত জাহান একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলোও করে দেন।

এসবের পাশাপাশি নুসরাত স্পষ্ট জানিয়ে দেন, ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, সে বিষয়ে যেন তাঁকে জিজ্ঞাসা করা না হয়। তিনি কী কাজ করছেন, কেমন কাজ করছেন, সে বিষয়ে যেন সব সময় জিজ্ঞাসা করা হয় বলে স্পষ্ট জানান নুসরাত জাহান।

একুশে সংবাদ/জি/আ