AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:১৮ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২৩
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা

মেটলাইফের সাথে চুক্তি স্বাক্ষর এর মধ্যে দিয়ে কর্মীদের জন্য বিমা সুবিধা নিশ্চিত করেছে ক্যাল বাংলাদেশ। চুক্তির অংশ হিসেবে ক্যাল বাংলাদেশের সকল কর্মী ও তাদের ওপর নির্ভরশীলরা চিকিৎসা ও জীবনহানির মতো দুর্ঘটনায় আর্থিক সুরক্ষা পাবেন। কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বিমা নিষ্পত্তি সেবা, বিমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বিমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে ক্যাল বাংলাদেশ।

আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ক্যাল বাংলাদেশ বিস্তৃত পরিসরের গ্রাহকদের স্টক ব্রোকারিং, ইনভেস্টমেন্ট ব্যাংকিং ও ওয়েলথ ম্যানেজমেন্ট সেবা প্রদান করে। ক্যাল গ্রুপের অংশ হচ্ছে ক্যাল বাংলাদেশ। শ্রীলঙ্কাতেও ইনভেস্টমেন্ট ব্যাংকিং, স্টক ব্রোকারিং ও অ্যাসেট ম্যানেজমেন্টের শীর্ষ স্থানীয় অবস্থানে রয়েছে ক্যাল।বাংলাদেশে মেটলাইফ ৯শ’টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত ২৭০,০০০-এরও বেশি কর্মী এবং তাদের ওপর নির্ভরশীলদের বিমা সেবা প্রদান করছে।

এ বিষয়ে ক্যাল বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড কান্ট্রি হেড দেশান পুস্পারাজাহ বলেন, “ক্যাল বাংলাদেশে আমরা গ্রাহকদেরকে সেরা সমাধাটি দেয়ার জন্য কাজ করি এবং আমাদের বিশ্বাস মেটলাইফের সাথে আমাদের অংশীদারিত্ব আমাদেরকে আমাদের কর্মীদের সেরা সুবিধা প্রদানের সুযোগ তৈরি করে দিবে।”

মেটলাইফ বাংলাদেশের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, “প্রতিষ্ঠানের সফলতার পেছনে ইতিবাচক ভূমিকা পালন করে প্রতিষ্ঠানের কর্মীরা। আমরা গর্বিত যে ক্যাল তাদের কর্মীদের সেবাদানে মেটলাইফকে
নির্বাচন করেছে।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ক্যাল বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার রাজেশ সাহা, চিফ অপারেটিং অফিসার জোবায়ের মোহসিন কবীর এবং হিউম্যান রিসোর্সেসের সিনিয়র এক্সিকিউটিভ সাদিয়া আফরোজ।

মেটলাইফ বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ডিরেক্টর অ্যান্ড হেড অব এমপ্লয়ী বেনিফিটস মোহাম্মাদ কামরুজ্জামান, এমপ্লয়ী বেনিফিটসের ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজার রায়হান
চৌধুরী এবং এমপ্লয়ী বেনিফিটসের অ্যাসিসটেন্ট ম্যানেজার আজিজুল হাসান।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!