AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেগওয়ার্ক বাংলাদেশের শিটফেড বিজনেসের প্রধান সুপ্রিয়া শ্রীবাস্তব


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৩৩ এএম, ২৯ নভেম্বর, ২০২৩
সেগওয়ার্ক বাংলাদেশের শিটফেড বিজনেসের প্রধান সুপ্রিয়া শ্রীবাস্তব

সেগওয়ার্ক বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কার শিটফেড (Sheetfed) বিভাগের বিজনেস ইউনিট হেড হিসেবে যোগ দিলেন সুপ্রিয়া শ্রীবাস্তব। প্যাকেজিং ও প্রিন্টিং ইংক এবং কোটিংয়ের ক্ষেত্রে বিশ্বে নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠানটির এই নতুন পদে সুপ্রিয়া বৈশ্বিক ও স্থানীয় উভয় ব্যবসায়িক ইউনিটের কৌশলগুলোকে কার্যকর করতে কাজ করবেন। একইসাথে, এই অঞ্চলের টিমগুলোর নেতৃত্ব দেবেন।

শ্রীবাস্তবের আছে এই শিল্প খাতে প্রায় দুই দশকের অভিজ্ঞতা। বিটুবি স্পেসে, বিশেষত প্যাকেজিং, খাদ্য এবং খামার অটোমেশনের ক্ষেত্রে, ব্যবসা সম্প্রসারণের কৌশল কার্যকর করায় তার উল্লেখযোগ্য সাফল্য রয়েছে। দক্ষ ব্যবসায়ী নেতা সুপ্রিয়ার আছে শীর্ষস্থানীয় একাধিক কোম্পানিতে কাজ করার চমৎকার ট্র্যাক রেকর্ড। তিনি ট্রাক্টরস অ্যান্ড ফার্ম ইকুইপমেন্ট লিমিটেড (চেন্নাই)-এর প্রোডাক্ট প্রমোশন বিভাগের হেড হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে টিলডা, অ্যাভেরি ডেনিসনসহ বিভিন্ন কোম্পানির নানা পদে কাজ করার অভিজ্ঞতাও তার রয়েছে। সর্বশেষ, তিনি অ্যাপটারগ্রুপ-এর ভারত অঞ্চলের ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং, বিউটি অ্যান্ড ক্লোজারস পদে কাজ করেছেন।

সেগওয়ার্ক বাংলাদেশে তার এই নতুন ভূমিকায়, সুপ্রিয়া শিটফেড বিজনেস ইউনিটের জন্য দীর্ঘ ও মধ্য-মেয়াদী কৌশল নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এ লক্ষ্যে তিনি বিক্রয় বা সেলস, প্রযুক্তি ও অপারেশনসসহ বিভিন্ন বিভাগ জুড়ে অভিজ্ঞদের নিয়ে গঠিত একটি টিম পরিচালনা করবেন।

সেগওয়ার্ক এশিয়া-র প্রেসিডেন্ট আশীষ প্রধান বলেন, “টেকসই, দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির দিকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এমন সময়ে মিজ সুপ্রিয়া শ্রীবাস্তব আমাদের টিমে একজন চমৎকার সংযোজন। সেগওয়ার্ক বাংলাদেশে তাকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। তার আছে বিস্তৃত অভিজ্ঞতা, প্রমাণিত ট্র্যাক রেকর্ড এবং বৈচিত্র্যময় ও আন্তর্জাতিক এক্সপোজার। আমি নিশ্চিত যে, আমাদের শিটফিল্ড বিজনেস ইউনিটের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।”

জার্মান এই কোম্পানিতে নিজের নিয়োগ নিয়ে সুপ্রিয়া শ্রীবাস্তব বলেন, “সেগওয়ার্কের উদ্ভাবনী, নিরাপদ ও টেকসই পণ্য বৈশ্বিক প্যাকেজিং ইংক বাজারে বিপ্লব নিয়ে এসেছে। বিখ্যাত এই ব্র্যান্ডে যোগ দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। সেগওয়ার্কের বৈচিত্র্যময় টিম ও এর বিশ্বস্ত গ্রাহকদের জন্য নিজের দক্ষতা দিয়ে অবদান রাখতে আমি মুখিয়ে আছি। শিটফেড বিজনেস ইউনিটকে সাফল্যের নতুন মাত্রায় নিয়ে যেতে পারবো বলে আমি আশাবাদী।”

নিজেদের মূল নেতৃত্বে বৈচিত্র্য বৃদ্ধিতে সেগওয়ার্ক দৃঢ়প্রতিজ্ঞ। একটি অন্তর্ভুক্তিমূলক ও টেকসই ভবিষ্যৎ নির্মাণ এই কোম্পানির উদ্দেশ্য। এই লক্ষ্যে যোগ্য নারী নেতৃত্বের নতুন প্রজন্ম গড়ে তুলতে কোম্পানিটি কাজ করছে। আমরা সুপ্রিয়াকে স্বাগত জানাই এবং সেগওয়ার্কে তার দীর্ঘ ও সফল কর্মজীবন কামনা করি।

একুশে সংবাদ/এস কে 

Link copied!