AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক

ভ্যালেন্টাইন’স ডে উদযাপনকে স্মরণীয় করে রাখতে পার্টনার আউটলেটে কেনাকাটায় ব্র্যাক ব্যাংক দিচ্ছে আকর্ষণীয় ছাড়।

 

ব্র্যাক ব্যাংক-এর ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকবৃন্দ স্বনামধন্য হোটেল ও রেস্টুরেন্টে একটি কিনলে একটি ফ্রি সুবিধা পাবেন। এছাড়াও ১৭০টি মার্চেন্ট পার্টনার যেমন, লাইফস্টাইল, জুয়েলারী শপ, ফুলের দোকান, কেক, পেস্ট্রি, ডাইনিং, ট্রাভেল, এয়ারলাইন্স টিকিটে পাবেন বিশাল ডিসকাউন্ট অফার।

 

ব্র্যাক ব্যাংক এর গ্রাহকবৃন্দ নামকরা হোটেলে একটি কিনলে একটি ফ্রি সুবিধা সুবিধা পাবেন। গ্রাহকরা লাইফস্টাইল শপে পাবেন ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, জুয়েলারী শপে ৫০ শতাংশ পর্যন্ত, ফুলের দোকানে ১৫ শতাংশ পর্যন্ত, কেক ও পেস্টি শপে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া ডাইনিং পার্টনারে পাবেন ২০ শতাংশ পর্যন্ত এবং ট্যুর ও ট্রাভেলে ৫৩ শতাংশ পর্যন্ত ছাড়। এই অফারটি চলবে ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত।

 

একটি কিনলে একটি ফ্রি সুবিধা সুবিধা থাকছে দ্যা ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা, রেডিসন ব্লু ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল, লা মেরিডিয়ান ঢাকা, ক্রাউন প্লাজা গুলশান, প্যান প্যাসিফিক সোনারগাঁও, হলিডে ইন, আমারী ঢাকা’য়। ফুলের দোকানের মধ্যে আছে মানহাস ফ্লোরাল ডিজাইন, অর্পা এবং পুষ্প নিড়; জুয়েলারী শপের মধ্যে আল-হাসান ডায়মন্ড গ্যালারি, ডি ড্যামাস দ্যা আর্ট অব জুয়েলারী ও ভেনাস জুয়েলার্স।

 

লাইফস্টাইল পার্টনারদের মধ্যে আর্টিসান, প্রিয়, জারা ফ্যাশন মল, সারা লাইফস্টাইল, লেদারেক্স; কেক ও পেস্টি শপের মধ্যে রয়েছে দ্যা ওয়েস্টিন ঢাকা, লে মেরিডিয়ান ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, কুপার্স এবং ট্রাভেল ও টুরস পার্টনারদের মধ্যে আছে ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, সি পার্ল বিচ রিসোর্ট, হোটেল দ্য কক্স টুডে, লং বিচ হোটেল এবং ওশান প্যারাডাইস ইত্যাদি।

 

ভ্যালেইন্টাইন’স ডে’র অফার সম্পর্কে ব্র্যাক ব্যাংক এর রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ দিবস উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। আমাদের ভ্যালেন্টাইন অফারটিতে কেনাকাটার প্রধান প্রধান সব ক্যাটেগরি অর্ন্তভুক্ত আছে। এর ফলে আমাদের গ্রাহকবৃন্দ পরিবার ও প্রিয়জনদের সাথে উপলক্ষটি বিশেষভাবে উদযাপন করে স্মরণীয় করে রাখতে পারবেন। অনেক ক্যাটেগরি ও পার্টনার নিয়ে আমাদের কার্ডে গ্রাহকদের জন্য সবসময় আছে সর্বোকৃষ্ট সুবিধা।”

 

তিনি আরও বলেন, “আমারি ঢাকা, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লে মেরিডিয়ান ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, দ্যা ওয়েস্টিন ঢাকা ইত্যাদি সহ সেরা ডাইনিং ভেন্যুতে ব্র্যাক ব্যাংক এর বিশেষ ব্র্যান্ডিং উপস্থিতি থাকছে।”

 

এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে ২৪-ঘন্টা কল করুন ১৬২২১ নম্বরে এবং বিস্তারিত জানা যাবে ব্যাংকের ওয়েবসাইটে : tinyurl.com/bblvl23।

 

একুশে সংবাদ.কম/সা.ব.প্র/জাহাঙ্গীর

Link copied!