AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবিএইচের খুলনা শাখার উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৫৯ পিএম, ১৮ নভেম্বর, ২০২১
ডিবিএইচের খুলনা শাখার উদ্বোধন

ছবি: একুশে সংবাদ

দেশের গৃহঋণ প্রদানকারী সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড (ডিবিএইচ) সম্প্রতি খুলনা শহরে তাদের শাখার উদ্বোধন করেছে। ডিবিএইচের নতুন এ শাখাটি শহরের প্রানকেন্দ্র কেডিএ মজিদ স্মরনীর রাজ স্কয়ারে অবস্থিত। এটি প্রতিষ্ঠানটির ১২ তম শাখা এবং দেশের দক্ষিণাঞ্চলে প্রথম শাখা।

ডিবিএইচের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন আনুষ্ঠানিকভাবে এই শাখার উদ্বোধন করেন। তিনি আশা প্রকাশ করেন যে, ডিবিএইচের খুলনা শাখা এই অঞ্চলে আবাসন খাতে উল্লেখযোগ্য অবদান রাখবে এবং পাশাপাশি কোম্পানির ব্যবসা বৃদ্ধিতে ইতিবাচক ভূমিকা পালন করবে।  

উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা শহরের আবাসন খাতের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এছাড়াও ডিবিএইচের ডিএমডি ও হেড অব ক্রেডিট এ. কে. এম. তানভীর কামাল, হেড অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড রিকভারি-সাইয়াফ এজাজ, হেড অব লোন সেলস - মোঃ গোলাম রসুল সেলিম, হেড অব ডিপোজিট, কাস্টমার এক্সপেরিয়েন্স অ্যান্ড বিজনেস প্ল্যানিং - সাবেদ বিন আহসান, কোম্পানি সেক্রেটারি - জসিম উদ্দিন, ব্রাঞ্চ ইন-চার্জ প্রদীপ কৃষ্ণ মন্ডল সহ অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

১৯৯৬ সালে যাত্রা শুরুর পর গত ২৫ বছর ধরে ডিবিএইচ দেশের আবাসন খাতে ঋণ সুবিধা প্রদান করছে। কোম্পানিটি ধারাবাহিকভাবে বিগত ১৬ বছর সর্বোচ্চ ক্রেডিট রেটিং “ট্রিপল এ” অর্জন করেছে। অদূর ভবিষ্যতে প্রাতষ্ঠানটির রাজশাহীতে শাখা স্থাপনের পরিকল্পনা আছে।

একুশে সংবাদ/আল-আমিন
 

Link copied!