AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূমি অফিসের কর্মচারীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৪ পিএম, ২২ জুন, ২০২১
ভূমি অফিসের কর্মচারীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

পটুয়াখালীর মির্জাগঞ্জে ভূমি অফিসের নৈশ্য প্রহরী মোঃ জামিল (৪৫) এর বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আঃ খালেক মোল্লার ৮ একর ৫৫ শতাংশ জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয় মঙ্গলবার (২২ জুন) উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন ভুক্তভূগী। অভিযোগে থেকে জানা যায়, উপজেলার ঘটকের আন্দুয়া মৌজার ৬৭০ নং খতিয়ানের ১৯৪২, ১৯৪৩ নং দাগ সহ আরো কয়েক দাগের ৮ একর ৫৫ শতাংশ পৈত্রিক সূত্রে মালিক হয়ে ভোগ করছেন খালেক মোল্লা। ছৈলাবুনিয়া গ্রামের মৃত. আঃ লতিফ মাষ্টারের ছেলে ভূমি অফিসের নৈশ্য প্রহরী মোঃ জামিল (৪৫), কিছুদিন পূর্বে জোড় পূর্বক দখল করে নেন। জমিটি পুনরুদ্ধারের জন্য আঃ খালেক মোল্লা বাদী হয়ে সহকারী জজ আদালতে মামলা দায়ের করেন। মামলা নং-১৪০/১৭। আদালত বিষয়টি আমলে নিয়ে ওই জমিতে অস্থায়ী ও অন্তর্বতীকালীন নিষেধাজ্ঞা প্রদান করেন। কিন্তু ভূমি অফিসের প্রভাব খটিয়ে আদালতের নির্দেশনার উপেক্ষা করে গত ১৯ জুন জমিতে বল প্রয়োগ করে বালু দ্বারা ভরাট করে। এরপর ঘরবাড়ি নির্মাণ কাজ অব্যাহত রেখেছে।

এ বিষয়ে অভিযুক্ত ভূমি অফিসের নৈশ্য প্রহরী মোঃ জামিল বলেন,অমি বাড়ি থাকিনা, আর এ কাজ আমি করাইও না। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী ভূমি কমিশনার মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

একুশে সংবাদ/রনি খান

 

Link copied!