AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরগঞ্জে ৩৬০ বস্তা ভারতীয় চিনি জব্দ, আটক ৩


ঈশ্বরগঞ্জে ৩৬০ বস্তা ভারতীয় চিনি জব্দ, আটক ৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুটি ট্রাকভর্তি ৩৬০ বস্তা ভারতীয় অবৈধ চিনি জব্দ করা হয়েছে। এ সময় ৩ জনকে আটক করেছে পুলিশ। উপজেলার আঠারবাড়ী রায়েরবাজার ও পৌর শহর থেকে এসব ট্রাকভর্তি চিনি জব্দ করা হয়েছে। 

জানা যায়, দীর্ঘদিন ধরে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ভারতীয় চিনির রমরমা ব্যবসা চালিয়ে আসছিল ঈশ্বরগঞ্জ উপজেলা সদরসহ আঠারবাড়ী রায়ের বাজারের একদল অসাধু ব্যবসায়ী। এতে সরকার বিপুল পরিমাণ রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। 

বুধবার পুলিশ অভিযান চালিয়ে আঠারবাড়ী রায়েরবাজার ধান মহাল থেকে ট্রাকসহ ১৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ করে। এ সময় মিঠুনুর রহমান পাপ্পু নামের একজনকে আটক করে পুলিশ। আটক পাপ্পু মদন উপজেলার কাপাসাটিয়া গ্রামের মিজানুর রহমানের পুত্র। অপরদিকে একই দিন গভীর রাতে ঈশ্বরগঞ্জ থানার পৌর শহরের চরনিখলা স্কুলের সামনে থেকে অবৈধ পথে আসা ২১০ বস্তা চিনিসহ একটি ট্রাক জব্দ করা হয়। 

এ ঘটনায় দুইজনকে আটক করে পুলিশ।  আটকরা হলেন, রাজশাহী জেলার বাঘা থানার যত্রগো গ্রামের মৃত খবির আলীর পুত্র দুলাল আলী (৪৫), চারঘাট থানার রামচন্দ্রপুর গ্রামের সাজদার আলীর পুত্র হাকিম আলী (১৯)। 

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি মাজেদুর রহমান জানান, পৃথক দুটি ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!