AB Bank
ঢাকা সোমবার, ০৩ জুন, ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লি বিদ্যুৎ সমিতি

সংযোগ নেই তবুও বকেয়া পরিশোধের নোটিস


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৩:০৪ পিএম, ২০ মে, ২০২৪
সংযোগ নেই তবুও  বকেয়া পরিশোধের নোটিস

গ্রাহক না হলেও এক দিনমজুরের নামে ছয় মাসের বকেয়া বিল দেখিয়ে তা পরিশোধের নোটিস দিয়েছে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লি বিদ্যুৎ সমিতির ভূরুঙ্গামারী শাখা। 
হবির আলীর বাড়ি কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামে। তার বাবার নাম সিরাজুল হক। পেশায় দিনমজুর হবির আলীর নামে বাড়িতে কোনও বিদ্যুৎ সংযোগ বা মিটার না থাকলেও তার নামে ৬ মাসের বকেয়া বাবদ ১ হাজার ৯৫১ টাকা দেখিয়ে তা পরিশোধের নোটিস দিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি।
‘ আমার নামে কোনও মিটার নাই। তবুও আমার নামে বকেয়া বিল দেখায় তা পরিশোধের নোটিশ দিয়া গেছে। কোন জামানায় পড়লাম! ’ পল্লি বিদ্যুৎ সমিতির নোটিস পেয়ে এভাবেই প্রতিক্রিয়া জানান দিনমজুর হবির আলী। গত ১৮ মে পল্লী বিদ্যুতের মিটার রিডার রায়হান মিয়া ওই দিনমজুরসহ গ্রামের একাধিক ব্যক্তিকে এমন নোটিস পৌঁছে দেন বলে ভুক্তভোগীদের সূত্রে জানা গেছে। নোটিসগুলো চলতি বছরের ৬ জানুয়ারি স্বাক্ষরিত।
মিটার রিডার রায়হান মিয়া বলেন, ‘অফিস থেকে ওই নোটিসগুলো সরবরাহ করে গ্রাহক বরাবর পৌঁছে দিতে বলা হয়েছে। আমি শুধু পৌঁছে দিয়েছি। যাদের নামে সংযোগ ছিল না বলে দাবি করা হয়েছে তাদেরকে অফিসে গিয়ে যোগাযোগ করতে বলেছি।’
পল্লি বিদ্যুতের ভূরুঙ্গামারী উপজেলার ডিজিএম মিজানুর রহমান বলেন, ‘ওই ব্যক্তিরা আমার কাছে এসেছিলেন। আমি বিষয়টি বিলিং সহকারীকে যাচাই করতে বলেছি। নোটিসপ্রাপ্ত ব্যক্তিদের নামে যদি সংযোগ না থেকে থাকে তাহলে এমন নোটিস জারিতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

একুশে সংবাদ/মে.আ./ এসএডি

 

Link copied!