AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাট উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যারা


ঘোড়াঘাট উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যারা

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান  পদে বে -সরকারী ফলাফলে চেয়ারম্যান  আনারস প্রতীকে কাজী শুভ রহমান চৌধুরী ২৮৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নীকটতম প্রতিদ্বন্দী মো. সারওয়ার হোসেন মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৮৩৮৪টি। এ ছাড়াও টেলিফোন প্রতীকে মো.তৌহিদুল ইসলাম সরকার ভোট পেয়েছেন ২১২৪ টি ও কাপ -পিরিচ প্রতীকে অ্যাডভোকেট রবিউল ইসলাম ভোট পেয়েছেন ২৪৭৪ টি।

উপজেলা ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ইফতেখার আহমেদ বাবু বই প্রতীকে ১১৬৬৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  মাইক প্রতীকে সেলিম রেজা ভোট ৮৯৭৩ পেয়েছেন।ভাইস চেয়ারম্যান মহিলা পদে ফুটবল প্রতীকে মোছা: নার্গিস বেগম ১০৮৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. মাজেদা কলস প্রতীকে ৮৯০৯ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলাতে মোট কেন্দ্র ছিল ৪৪টি।

বুধবার সন্ধা ৯ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটারিং কর্মকর্তা মো. শাহীনুর আলম বেসরকারিভাবে এই ঘোষণা দেন।

এই উপজেলায় মোট ভোট কেন্দ্র ৪৪ টি, মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৭ হাজার ৮২ টি, এদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৫৩ হাজার ২১৫ টি, নারী ভোটারের সংখ্যা ৫৩ হাজার ৮ শ ৬৭ টি। নির্বাচনে মোট ভোট কাস্ট হয়েছে ৪২,৭৪০ টি। ভোট পড়েছে ৩৯ দশমিক ৪১ ।

উল্লেখ্য যে, ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী নির্বাচন অংশ নেয়।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!