AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কেন্দুয়ায় কালবৈশাখী ঝড়

লন্ডভন্ড হাসিনা শাহিদ মডেল মাধ্যমিক একাডেমি


লন্ডভন্ড হাসিনা শাহিদ মডেল মাধ্যমিক একাডেমি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের ওপর দিয়ে বয়ে যাওয়া আকষ্মিক কালবৈশাখী ঘূর্ণিঝড়ে হাসিনা শাহিদ মাধ্যমিক মডেল একাডেমি শিক্ষাপ্রতিষ্ঠান লন্ডভন্ড করে হয়ে গেছে। রোববার (৫ মে) রাতে ঘূর্ণিঝড়ের থাবায় ঘরবাড়ি ছাড়াও গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

হাসিনা শাহিদ মডেল একাডেমির প্রধান শিক্ষক এমএ সালাম বলেন, গতরাতের কালবৈশাখীতে হাসিনা শাহিদ মডেল মাধ্যমিক একাডেমির ৫টি টিনশেড ঘরের মধ্যে সবচেয়ে বড় যে ঘরটি তা লন্ড ভন্ড করে ফেলেছে। বাকি ঘর গুলো ও ক্ষতিগ্রস্ত হয়েছে। আমার এই প্রতিষ্ঠানে ১২ শিক্ষক কর্মচারী ও  ৩৭৩ জন শিক্ষার্থী রয়েছে। প্রতিষ্ঠানের ক্ষতিগ্রস্ত ঘরগুলো দ্রুত মেরামতের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আহবান জানাই।

খবর পেয়ে সোমবার (৬ মে) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদার , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, গড়াডোবা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান সোহাগকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠানে গিয়ে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদার  জানান, গত রাতের কালবৈশাখী ঘূর্নিঝড়ে হাসিনা শহিদ শিক্ষা প্রতিষ্ঠানটি ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাৎক্ষণিকভাবে ৫ ভাজ ঢেউটিন দেয়া হবে।

তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানটির ক্ষয়ক্ষতির তালিকা তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ  করা হবে।

 

একুশে সংবাদ/আ.গো.উ/সা.আ

Link copied!