AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাটাখালী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন মিতু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৫৫ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
কাটাখালী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন মিতু

রাজশাহী জেলার পবা উপজেলার কাটাখালী পৌরসভার উপ-নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন একমাত্র নারী প্রার্থী মোসা. রাবেয়া সুলতানা মিতু। সে হ‌্যাঙ্গার প্রতীক নিয়ে ৬ হাজার ৩০৮ ভোট পে‌য়ে বেসরকারিভা‌বে মেয়র নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

মিতুর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবু শামা নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪৮৭ ভোট। আর মিজানুর রহমান চামচ প্রতীকে ২ হাজার ৯১৭ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

রোববার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯টি কেন্দ্রে বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)-এর মাধ্যমে ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে কেন্দ্র থেকেই ফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তারা। ৯টি কেন্দ্র থেকে পাওয়া তথ্যমতে ভোটের এই ফল জানা গেছে।

নির্বাচনে মেয়র পদে মোট সাতজন প্রার্থী অংশ নেন। অন্য স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম রিপন মোবাইল ফোন প্রতীকে ১ হাজার ৩৩৯ ভোট, মোতাহার হোসেন রেল ইঞ্জিন প্রতীকে ১ হাজার ৮৮ ভোট, সিরাজুল ইসলাম জগ প্রতীকে ৩৮৪ ভোট এবং জিয়ারুল ইসলাম ক্যারাম বোর্ড প্রতীকে ১২৭ ভোট পেয়েছেন।

উল্লেখ‌্য: এই নির্বাচনে মেয়র নির্বাচিত হওয়া রাবেয়া সুলতানা মিতু কাটাখালী পৌরসভার সাবেক মেয়র আব্বাস আলীর স্ত্রী। সা‌বেক মেয়র আব্বাস বঙ্গবন্ধু‌কে কুট‌ক্তি ও রা‌সিক মেয়র‌লিটনকে নি‌য়ে বেফাঁস মন্তব‌্য করাসহ নানা অপক‌র্ম এবং দুর্নী‌তির কার‌ণে ব‌হিস্কৃত হন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!