AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংঘর্ষের পর বাস উঠে পড়লো রেললাইনে...


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৩:৩০ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
সংঘর্ষের পর বাস উঠে পড়লো রেললাইনে...

টাঙ্গাইলের কালিহাতীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হন ৫ জন। বাসটি পরে উঠে পড়ে রেললাইনে। আগত ট্রেনটিকে থামিয়ে যাত্রীদের উদ্ধার করে বাসটি রেললাইন থেকে সরিয়ে নেয় পুলিশ। 
মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের উপজেলার হাতিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাস

পুলিশ জানায়, ঢাকাগামী আরপি এক্সপ্রেস যাত্রীবাহী পরিবহনের সঙ্গে বঙ্গবন্ধু সেতুগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে যায়। এ সময় পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি থামানো হয়। ঘটনার পর কিছু সময় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ ছিল। পরে দুর্ঘটনাকবলিত পরিবহন সরিয়ে নেওয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই টিটু চৌধুরী জানান, মহাসড়কের হাতিয়া এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে বাসটি রেললাইনের উপর উঠে যায়। পরে দ্রুত পুলিশ কন্ট্রোল রুমে ও রেলওয়ের সঙ্গে যোগাযোগ করে টাঙ্গাইল স্টেশন থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে থামানো হয়। এতে বাসটি ট্রেনের সঙ্গে সংঘর্ষের হাত থেকে রক্ষা করা হয়। সংঘর্ষের ঘটনায় পাঁচ জন আহত হয়েছেন।

একুশে সংবাদ/বা. ট্রি./ এসএডি

Link copied!