AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে র‌্যাবের হাতে সাইবার অপরাধী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
১২:৫৪ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
কিশোরগঞ্জে র‌্যাবের হাতে সাইবার অপরাধী আটক

কিশোরগঞ্জ জেলার শহরের পুরানথানা এলাকার আঃসামাদ প্লাজার নিচ তলার “মেসার্স জেএফ টেলিকম”দোকানে অভিযান চালিয়ে চোরাইকৃত মোবাইল ফোন, IMEI পরিবর্তন করার ডিভাইস, ডেক্সটপসহ মোঃ রুহুল আমিন (৩৫) নামের একজন সাইবার অপরাধীকে আটক করেছে র‌্যাব-১৪।

আটককৃত সাইবার অপরাধী মোঃ রুহুল আমিন ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পাঁচদরিল্লা গ্রামের আঃজলিলের ছেলে। তিনি মেসার্স জেএফ টেলিকমের মালিক।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় সাইবার অপরাধের মত জঘন্য অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এ সময় তার হেফাজতে থাকা চুরিকৃত ০৩ তিনটি মোবাইল, IMEI পরিবর্তন কাজে ব্যবহৃত ডেক্সটপ কম্পিউটার ০১ একটি মনিটর এবং ০৩ তিনটি IMEI পরিবর্তন করা ডিভাইস উদ্ধার করে।

র‌্যাব আরো জানায় আটককৃত সাইবার অপরাধীর বিরুদ্ধে ১৮৬০ সালের পেনালকোড আইনের ৪১৩ ধারা তৎসহ সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ২২ ধারায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে বলে জানায় র‌্যাব।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!