AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন

ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসানের মনোনয়নপত্র প্রত্যাহার


ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসানের মনোনয়নপত্র প্রত্যাহার

গাজীপুরের কালীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান। সোমবার (২২ এপ্রিল) জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন তিনি। প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আজ প্রত্যাহারের শেষ দিন।  

মুহাম্মদ মাহমুদুল হাসান ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তিনি বলেন, দেশের প্রশ্নবিদ্ধ নির্বাচনী ব্যবস্থার প্রেক্ষাপটে সরকারী দল ব্যতীত অন্য কোন দল অংশ গ্রহণ না করায় দেশের বিশিষ্টজন, মুরুব্বীদের পরামর্শক্রমে ও সচেতন নাগরিক হিসাবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে বর্জন করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আরোও বলেন, সংগঠনের সিনিয়রদের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে উপজেলা নির্বাচনের সকল কার্যক্রম থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন তিনি।

মুহাম্মদ মাহমুদুল হাসান কালীগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সংগঠনের কেন্দ্রীয় সিদ্ধান্তের আগেই মনোনয়নপত্র দাখিল করেন। পরে কেন্দ্র নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিলে সংগঠনের প্রতি আনুগত্য রেখে মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

 

একুশে সংবাদ/ও.ফা.উ/সা.আ

Link copied!