AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় ঐতিহাসিক  মুজিবনগর দিবস পালন


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৪:২৯ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
কেন্দুয়ায় ঐতিহাসিক  মুজিবনগর দিবস পালন

নেত্রকোনার কেন্দুয়ায় ঐতিহাসিক  মুজিবনগর দিবস পালন  উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়েছে।

বুধবার ( ১৭ এপ্রিল)  সকাল ১১ টায় কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস -২০২৪ পালন উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উমর আকবর প্রমুখ। 

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, মুজিবনগর সরকার গঠনের গুরুত্ব অপরিসীম । তবে মুজিবনগর সরকারের বাইরে থেকেও কিছু ব্যক্তি অনন্য ভূমিকা পালন করেন যা আমরা অনেকে হয়তো জানি না । তিনি আরো বলেন, ইতিহাস সব সময় বিজিতের পক্ষে লেখা হয় । মুজিবনগর সরকার গঠন না হলে আমাদের ইতিহাসটা হয়তো অন্য রকম হতে পারতো। সুতরাং মুজিবনগর সরকার বাঙালির স্বাধীনতা আন্দোলনের মূল ভিত্তি। 

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ, বীর মুক্তিযোদ্ধা গণ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি গণ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কেন্দুয়া মডেল মসজিদের মাও. মনিরুজ্জামানের পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য সহ সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!