AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০


ময়মনসিংহে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ময়মনসিংহের তারাকান্দায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও অন্তত ত্রিশজন আহত হয়েছেন। গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন স্থানীয়রা। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৯ টায় ময়মনসিংহের তারাকান্দা উপজেলাধীন শেরপুর-হালুয়াঘাট সড়কের রামচন্দ্রপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, শেরপুর থেকে ঢাকাগামী একটি বাস ঢাকা থেকে শেরপুরগামী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাত ঐ দুই যাত্রী নিহত হয়। এই ঘটনায় সংঘর্ষে লিপ্ত বাস দুটি সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায়। 

স্থানীয় বাসিন্দা নিজাম মিয়া (৪০) জানান, বাস দুটিতে থাকা আরও ত্রিশ যাত্রী আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন বাহনে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। আহতদের মধ্যে বিশজনকে তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে জানা গেছে। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াজেদ আলী জানান, দুটি বাসের সংঘর্ষে অজ্ঞাত দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। একজন মহিলার লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আর একজনের লাশ বাসের নিচে চাপা পড়ে আছে। তার লাশটি উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে ফুলপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। বাস দুটি রাস্তার পাশে ধানক্ষেতে উল্টে রয়েছে।

 

একুশে সংবাদ/এস কে


 

Link copied!