AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে আনন্দ উল্লাসে বাংলা নববর্ষ উদযাপন


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
১২:৪৪ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
রামপালে আনন্দ উল্লাসে বাংলা নববর্ষ উদযাপন

বছর ঘুরে আবার দরজায় হাজির হয়েছে পহেলা বৈশাখ। ঋতুরাজ বসন্তের উদাস হাওয়া বৈশাখের ঝড়ো হাওয়াকে স্বাগত জানিয়েছে। ‘এসো হে বৈশাখ, এসো এসো।’ এই স্লোগানকে সামনে রেখে বাগেরহাটের রামপালে আনন্দ উল্লাসের মাধ্যমে বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ ‘১ লা বৈশাখ-১৪৩১’ উদযাপন করা হয়েছে।

বাংলা নববর্ষ ১৪৩১ জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করে।

রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন এনজিও প্রতিনিধিবৃন্দ, উপজেলা ফায়ার স্টেশনের সদস্যবৃন্দ, আনসার বাহিনীর সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে  পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রার র‌্যালি বের করা হয়। র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। এরপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। তারপর সকলের সম্মিলিত কন্ঠে পহেলা বৈশাখের গান পরিবেশ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন ও রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস।

এসময় উপস্থিত ছিলেন রামপাল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সমীর কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল, মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ার উল-কুদ্দুস, ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অলিউল ইসলাম, সমাজসেবা অফিসার মোঃ শাহিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমুখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!