AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভুরুঙ্গামারীতে যানজট নিরসনে প্রশংসনীয় ভূমিকা পালন করছে থানা পুলিশ


ভুরুঙ্গামারীতে যানজট নিরসনে প্রশংসনীয় ভূমিকা পালন করছে থানা পুলিশ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ঈদকে ঘিরে এবছর যানজটমুক্ত রাখতে নিরলস ভূমিকা পালন করেছে বাংলাদেশ পুলিশ ভূরুঙ্গামারী থানা।

ভুরুঙ্গামারীতে কোথাও কোন বিনোদন স্পোর্ট না থাকায় প্রতিবছরই কোন না কোন উৎসবে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় জমে  একমাত্র দুধকুমার নদের ওপর অবস্থিত সোনাহাট ব্রিজসহ আশেপাশের নদী রক্ষা বাঁধে। এদিন করে তীব্র যানজটের শিকার হয়ে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয় এ সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনসহ সাধারণ মানুষকে। তবে এবার ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসনে যথেষ্ট ভূমিকা পালন করছে ভূরুঙ্গামারী থানার পুলিশ। ফলে তীব্র যানজট থেকে মুক্তি পায় দর্শনার্থীরা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দেখা গেছে, ঈদুল ফিতর উপলক্ষে সোনাহাট ব্রিজ এলাকায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে বেড়াতে আসছে দর্শনার্থীরা। নিরবিচ্ছিন্ন যাতায়াত ব্যবস্থা ও বড় দুর্ভোগের কথা চিন্তা করে ব্রিজের দুইপাড়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ নিরলস ভাবে কাজ করে যায় ।সদর ইউনিয়নের আঙ্গারিয়া এলাকার মাহবুবুর রহমান বলেন, ঈদের দিন করে সোনাহাট ব্রিজ পাড় হতে জ্যামে পড়তে হয়। ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয় এখানে। এবার ব্রিজের দুইপাড়ে থানা পুলিশ জানজট নিরসন  করার কারণে যানজটে পড়তে হয়নি স্বাভাবিক ভাবে ব্রিজ পারি দিলাম।

সোনাহাট ব্রিজে ঘুরতে আসা মজিদুল ইসলাম, রুবেল মিয়া, নুর আলম বলেন,  পরিবার নিয়ে ঘুরতে এসেছি এখানে। মোটরসাইকেলে করে  ব্রিজ দিয়ে পারাপার হলাম, সহজেই। যানজট নিরসনে থানা পুলিশ যে ভূমিকা পালন করছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন বলেন, প্রতিবছর ঈদের সোনাহাট ব্রিজ এলাকায় যানজট সৃষ্টি হয়। এবার যানজটের কথা চিন্তা করে  সচেতনতা মূলক মাইকিং করছি আমরা। আমার টিম কে নিয়ে নিরলস ভাবে কাজ করে গেছি 

ঈদ যাত্রা যেন অপ্রত্যাশিত দুর্ঘটনার কারণ না হয় সবাই যেন নির্বিঘ্নে  চলাফেরা করতে পারে।

 

একুশে সংবাদ/এস কে


 

 

Link copied!