AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় নির্বিঘ্নে চলাচলে রাতেও কাজ করছে পৌর ট্রাফিক: মেয়রের প্রশংসা


ভাঙ্গুড়ায় নির্বিঘ্নে চলাচলে রাতেও কাজ করছে পৌর ট্রাফিক: মেয়রের প্রশংসা

জননেত্রী শেখ হাসিনার দৃশ্যমান উন্নয়নের যে চিত্র সারাদেশে ফুটে উঠেছে তা থেকে পাবনার ভাঙ্গুড়া পৌরসভাও পিছিয়ে নেই।

পৌরসভার রাস্তা-ঘাট নিয়মিত ঝাড়ু দেওয়া থেকে শুরু করে পৌর ট্রাফিকের দায়িত্ব পালনের কারণে এখন রোল মডেল ভাঙ্গুড়া পৌরসভা। 

রাত পোহালেই মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এ উৎসবকে কেন্দ্র করে ভাঙ্গুড়ায় আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে নির্বিঘ্নে চলাচলের জন্য রাতেও দায়িত্ব পালন করছেন পৌরসভার দায়িত্বরত ট্রাফিকরা। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, কিছু পেতে নয় জনগণকে সেবা দেয়ার ব্রত নিয়েই তিনি নৌকা প্রতীক নিয়ে ২০১৬ সালে প্রথমবার মেয়র হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন। এরই ধারাবাহিকতায় ২০২১ সালের জানুয়ারিতে পুনরায় নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে পঞ্চম মেয়র হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। ভাঙ্গুড়া পৌরসভাকে আধুনিক, মাদকমুক্ত, আলোকিত, পরিচ্ছন্ন ও নান্দনিক সৌন্দর্যবর্ধন করে আকর্ষণীয় জনবান্ধব পৌরসভা নির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

ভাঙ্গুড়া পৌর ট্রাফিকরা জানান, পৌরসভার কোথাও কোনও ভোগান্তি নেই। সকল গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে। আমরা মেয়র মহোদয়ের নির্দেশে সেভাবেই কাজ করে যাচ্ছি।

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল একুশে সংবাদ. কমকে বলেন, সাধারণ মানুষের নির্বিঘ্নে চলাচলের জন্য ও ঈদ উদযাপনে পৌর সদরের গুরুত্বপূর্ণ স্থানসমূহে অতিরিক্ত ট্রাফিক মোতায়েন করা হয়েছে।‌ আমরা ড্রোন ক্যামেরা ও সিসি ক্যামেরা ব্যবহার করছি। সেই সাথে সার্বক্ষণিক ওয়াকিটকির মাধ্যমে ট্রাফিকদের সাথে যোগাযোগ করা হচ্ছে বলেও জানান তিনি। ‌‌

 

একুশে সংবাদ/বিএইচ

 


 

Link copied!