AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি শহিদুল মোল্লা গ্রেফতার


উজিরপুরে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি শহিদুল মোল্লা গ্রেফতার

বরিশালের উজিরপুরে চাঞ্চল্যকর ও আলোচিত অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার মো.শহিদুল ইসলাম মোল্লা (৪৫)কে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।মঙ্গলবার  (৯ এপ্রিল ) রাতে র‌্যাব ১ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ঢাকা উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার  করা হয়।

গ্রেফতার কৃত আসামি শহিদুল ইসলাম মোল্লা উপজেলার শোলক ইউনিয়নের শোলক গ্রামের তাহের আলী মোল্লার ছেলে।

উজিরপুর মডেল থানার এসআই তরুণ কুমার জানান  , অভিযুক্ত শহিদুল মোল্লা আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার ও অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন ধরে বরিশাল,ঢাকা  আরিচা মহাসড়কে দেশি-বিদেশি অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, দস্যুতা, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো। ২০১৬ সালের উজিরপুর মডেল  থানা পুলিশ অবৈধ অস্ত্রসহ শহিদুলকে গ্রেফতার করে।  তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দায়ের করেন।

ওই সমায়ের মামলায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে শহিদুল মোল্লাকের বিরুদ্ধে ঘটনার সত্যতা ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করলে, বিজ্ঞ আদালত পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে শহিদুলকে ১০ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাফর আহম্মেদ জানায়, অস্ত্র মামলায় গ্রেফতার এড়াতে আসামি পলাতক থাকায় বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতার কৃত  আসামিকে  বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

একুশে সংবাদ/এস কে

Link copied!