AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামে এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৩:০৪ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
চট্টগ্রামে এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (ডিইপিটিসি) এর উদ্যোগে এক্স ক্যাডেটদের মিলনমেলা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এক্স ক্যাডেটদের আনন্দঘন মিলনমেলায় প্রানের উচ্ছাষের দ্যুতি ছড়িয়েছে। প্রতিবছরের মতো এবারো বাংলাদেশের ভিবিন্ন সেক্টর থেকে বিশেষ ফিসিং সেক্টর, ট্যাংকার, কোস্টার ও বিদেশি জাহাজের ডিইপিটিসি এক্স ক্যাডেট রা ইফতার মাহফিলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

চট্টগ্রাম ফোর স্টার ক্লাবে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন সাঃ সম্পাদক ক্যাপ্টেন সাঈদুল ইসলাম সাইদ‍‍`র সঞ্চালনায় ও এক্স ক্যাডেট ওয়েলফেয়ার এসোসিয়েশন সভাপতি ক্যাপ্টেন সিরাজুল করিম সেলিম‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ক্যাপ্টেন মনিরুল ইসলাম, ক্যাপ্টেন আহমেদ রাকিব, ক্যাপ্টেন সালাউদ্দিন, মার্চেন্ট মেরিনার ক্যাপ্টেন ওমর ফারুক চৌধুরী, ক্যাপ্টেন জহিরুল ইসলাম, ক্যাপ্টেন সাইফুল ইসলাম, ক্যাপ্টেন মহসিন আলম, গ্রীণ লিফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয় সহ আরো অনেক ক্যাপ্টেন, ইঞ্জিনিয়ার ও অফিসাররা উপস্থিত ছিলেন।

 সভাপতি ক্যাপ্টেন  সিরাজুল করিম সেলিম বলেন, প্রত্যেক বছরের ন্যায় এবারো আমরা চেষ্টা করেছি এক্স ক্যাডেট ভাইদের একত্রিত করতে। আমি চাই আমরা প্রতিযোগিতা না করে সহযোগী হয়ে ভ্রাতৃত্ব বজায় রেখে সংগঠনের জন্য এক সাথে কাজ করে যেতে। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সবসময় প্রানবন্ত ও সক্রিয়ভাবে সংগঠনের পাশে থাকার আহবান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!