AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কটিয়াদীতে জনসংযোগ, লিফলেট ও টুপি বিতরণে ব্যস্ত চেয়্যারম্যান প্রার্থী আলতাফ উদ্দীন শাহীন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৩:১৫ পিএম, ২ এপ্রিল, ২০২৪
কটিয়াদীতে জনসংযোগ, লিফলেট ও টুপি বিতরণে ব্যস্ত চেয়্যারম্যান প্রার্থী আলতাফ উদ্দীন শাহীন

কটিয়াদী উপজেলা নির্বাচনে চেয়্যারম্যান পদ প্রার্থী আলতাফ উদ্দীন শাহীন উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন।প্রতিটি ওয়ার্ড পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা,নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিটি এলাকায় প্রার্থীদের সঙ্গে স্থানীয় ভোটাররা, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় পহেলা এপ্রিল রোজ সোমবার,ধুলদিয়া ইউনিয়নের গচিহাটা বাজার হতে বনগ্রাম ইউনিয়নের বনগ্রাম ও নাগেরগ্রাম বাজার পর্যন্ত 

বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের সাবেক স্বর্নপদক প্রাপ্ত সফল চেয়্যারম্যান,

সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, আলতাফ উদ্দীন শাহীন  গণসংযোগ,লিফলেট ও টুপি বিতরন করছেন।এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও তিনি নির্বাচিত হলে কি কি করবেন এসব পরিকল্পনার চিত্র তুলে ধরছেন।এ ধরনের গণসংযোগের ফলে কটিয়াদী উপজেলার প্রতিটি ইউনিয়নে বিরাজ করছে উৎসবের আমেজ।

কটিয়াদী উপজেলা চেয়্যারম্যান পদ প্রার্থী আলতাফ উদ্দিন শাহীন তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে বেড়াচ্চেন।তিনি উপজেলার মুমুরদিয়া ইউনিয়ন, করগাঁও ইউনিয়ন,বনগ্রাম ইউনিয়ন, সহস্রাম ধূলদিয়া ইউনিয়ন সহ প্রতিটি ওয়ার্ড, গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।সাধারন মানুষের সাথে কোশল বিনিময় করছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন 

মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামীলিগের অন্যতম নেতা শাহ জাফর,করগাঁও ইউনিয়নের মোঃ জাকারিয়া,এয়াকুব মিয়া,মোঃ মনির, মোঃ নাজমুলসহ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও অন্যান্য দলের নেতাকর্মীরা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলতাফ উদ্দীন শাহীন আরো বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্রবিন্দু। তিনি বর্তমান সরকারে উন্নয়ন কান্ড ও জনগণের কাছে তুলে ধরে বলেন আমি নির্বাচিত হলে জনগণ আরো ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে আরো বেশি বেশি ভালো কাজ করতে চাই আপনাদের সহযোগিতায়। বিশেষ করে রেমিট্যান্সযোদ্ধা প্রবাসীদের নানা সমস্যা সমাধানে ও কাজ করবো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!