AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেনাপোলে পাচারকারীর পায়ুপথে মিলল ৬টি স্বর্ণের বার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৪:২৪ পিএম, ২৯ মার্চ, ২০২৪
বেনাপোলে পাচারকারীর পায়ুপথে মিলল ৬টি স্বর্ণের বার

বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে মোট ৭০০ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের বারসহ মনোরউদ্দিন (৩১) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার (২৯ মার্চ) ভোরে পুটখালী সীমান্তের মসজিদ বাড়ী পোষ্টের পাকা রাস্তার উপর থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। আটক মনোরউদ্দিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের কদর আলীর ছেলে।

বিজিবি জানায়, শুক্রবার খুব ভোরে গোপন খবরে তারা জানতে পারেন এক পাচারকারী ইজিবাইকে করে স্বর্ণের একটি চালান নিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে আসছে। এমন খবরে বিজিবির একটি দল পুটখালী সীমান্তের মসজিদ বাড়ি পোস্টের পাকা রাস্তার উপর অবস্থান নেয়। ওই ইজিবাইকটি সীমান্তের দিকে আসলে ইজিবাইকসহ পাচারকারী মনোরউদ্দিনকে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশি করে কিছু পাওয়া না গেলে বিজিবির সন্দেহ হয়। পরে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে তার দেহ স্ক্যান করে পায়ুপথ থেকে ৬টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণের বাজার মূল্য প্রায় ৭০ লাখ টাকা বলে জানায় বিজিবি।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক  লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, আটক পাচারকারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। জব্দ করা স্বর্ণের বারগুলো যশোরের ট্রেজারি শাখায় জমা দেওয়া হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!