AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে রাতের আঁধারে দূস্থদের এ্যাম্বুলেন্স আগুন দিয়ে পুড়িয়ে দিলো দূবৃত্তরা


রাজবাড়ীতে রাতের আঁধারে দূস্থদের এ্যাম্বুলেন্স আগুন দিয়ে পুড়িয়ে দিলো দূবৃত্তরা

রাজবাড়ীতে রাতের আঁধারে দূস্থদের জন্য ব্যবহৃত একটি এ্যাম্বুলেন্স পেট্রোল ডেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূবৃত্তরা। এসময় এ্যাম্বুলেন্সটির চারটি চাকাসহ সম্মূখভাগে পুরো অংশ পুড়ে যায়। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মল্লিকপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার প্রায় ৪০ মিনিট পর সদর উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

এ্যাম্বুলেন্স এর মালিক খাঁজা আব্দুস সাত্তার বাবলু বলেন, করোনাকালীণ সময়ে মানুষের দূর্দশার কথা চিন্তা করে এই এ্যাম্বুলেন্সটি ব্যক্তিগত ভাবে দিয়েছিলাম মানুষের উপকারের জন্য। এ যাবৎকাল পর্যন্ত গরীব মানুষকে ফ্রি সার্ভিস দিয়ে আসছে এ এ্যাম্বুলেন্সটি। তবে স্বচ্ছল ব্যক্তিরা শুধুমাত্র তেল খরচ দেয়। এ্যাম্বুলেন্সটির ড্রাইভার দিনরাত সার্ভিস দেয় যার বিনিময়ে সে কোন প্রকার বেতন নেন না। কিন্তু সেই এ্যাম্বুলেন্সটি গত রাত ২টার সময়ে কে বা কারা পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এই গাড়িটিতে গ্যাস সিলিন্ডার ছিলো ভাগ্য ভালো সেটি বাস্ট হয় নাই। গ্যাস সিলিন্ডার বাস্ট হলে এই বিল্ডিংয়ের নিচের একটি কক্ষে মাদরাসার পঁচিশজন শিশু ছাত্র পড়াশোনা করে তারা বড় ধরনের দূর্ঘটনার শিকার হতো। 

এ বিষয়ে ফায়ার সার্ভিসকে ফোন দিলে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর ৪০ মিনিট পর ঘটনাস্থলে আসে তারা। 

পুলিশকে জানানো হয়েছে তারাও ঘটনা স্থল পরিদর্শন করেছে। আমরা এ বিষয়ে আজ জুম্মার নামাজের পরে থানায় গিয়ে আইনি বিষয়ে পদক্ষেপ নিবো। আশা করছি আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করবেন।   

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!