AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্বৃত্তের আগুনে পুড়ে অঙ্গার কৃষকের ৩ গরু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৭:২৪ পিএম, ২৪ মার্চ, ২০২৪
দুর্বৃত্তের আগুনে পুড়ে অঙ্গার কৃষকের ৩ গরু

চট্টগ্রামের মিরসরাইয়ে দুর্বৃত্তের আগুনে পুড়েছে কৃষকের ৩টি গরু। রোববার (২৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মসজিদিয়া গ্রামের আবদুল মালেকের গোয়াল ঘরে আগুন লেগে এ ঘটনা ঘটে। আগুনে গোয়াল ঘরে থাকা ৩ টি গরু ও একটি খড়ের গাদা পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

গরুর মালিক আবদুল মালেক বলেন, আজ (রোববার) সেহরির আগে কে বা কারা আমার গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয়। গোয়াল ঘরে থাকা দুটি গাভী ও একটি বাছুর পুড়ে অঙ্গার হয়ে যায়। এছাড়া গোয়াল ঘরের পাশে থাকা একটি খড়ের গাদাও পুড়ে গেছে। পুড়ে যাওয়া ৩ টি গরুর আনুমানিক বাজার মূল্য তিন লাখ টাকা।

তিনি আরও বলেন, গোয়াল ঘরের আশেপাশে আগুন লাগার মতো কিছুই ছিলো না। গত বছরের ফেব্রুয়ারি মাসেও আমার গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, অগ্নিকাণ্ডের খবর আমাদের কেউ জানায়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

খৈয়াছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল হাসান শিবলী বলেন, আমার ওয়ার্ডের আবদুল মালেকের ৩টি গরু পুড়ে অঙ্গার হয়ে গেছে। তবে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। খুবই গরীব তারা। গরু পালন করে তাদের সংসার চলে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম জানান, গোয়াল ঘরে আগুন লেগে ৩টি গরুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থেকে থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!