AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে দেওয়ান ফুড ভিলেজের দুইজন স্টাফ গাঁজাসহ গ্রেপ্তার


রাজবাড়ীতে দেওয়ান ফুড ভিলেজের দুইজন স্টাফ গাঁজাসহ গ্রেপ্তার

রাজবাড়ী জেলা পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ এর নির্দেশনায় অভিযান চালিয়ে সদর উপজেলার বসন্তপুর নিমতলা এলাকায় ‍‍`দেওয়ান ফুড ভিলেজ‍‍` নামক একটি রেস্টুরেন্ট থেকে রেস্টুরেন্টের দুইজন স্টাফকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকার মো. আসলাম শেখের ছেলে মো. আরিফ শেখ (২৯) ও পাবনার আমিনপুর উপজেলার গোয়ালকান্দি এলাকার মৃত আফাজ কাজী‍‍`র ছেলে মো. আকরাম কাজী (৩২)। ডিবি সূত্রে জানা যায় তারা দুইজনই রেস্টুরেন্টে কাজ করতেন ও পাশাপাশি রেস্টুরেন্টে গাঁজার (মাদক) ব্যবসা করতেন। 

রবিবার (২৪ মার্চ) দুপুরে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খাঁন।

এর আগে শনিবার (২৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এসআই মিলন চন্দ্র বর্মন এর নেতৃত্বে একটি টিম সদর উপজেলাধীন বসন্তপুর রেল গেইট সংলগ্ন নিমতলা সাকিনস্থ দেওয়ান ফুড ভিলেজের দুইজন স্টাফকে তাদের থাকার রুম থেকে ৫শ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ আরও জানান, এ-ব্যপারে গাঁজাসহ গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!