AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৪:২৬ পিএম, ১৭ মার্চ, ২০২৪
গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) বিকেলে গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি ট্রাকে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম এলাকার মো. আল আমীনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) ও এই এলাকার সেমাজুল ইসলামের ছেলে মো. সাফাত হোসেন (২০)। ঘটনার সঙ্গে যুক্ত আনোয়ার ও মান্নান পলাতক রয়েছেন।

রোববার (১৭ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের (অপরাধ) কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) খাইরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধানগবেষণা ইনস্টিটিউটের সামনে সন্দেহভাজন একটি ট্রাকে অভিযান পরিচালনা করে। ট্রাকের চালক জানায় ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে কাঠের ট্রিপ নিয়ে মিরপুর ভাসানটেক এলাকায় নামিয়ে সদর থানা এলাকা হয়ে চৌরাস্তার দিকে যাচ্ছিল।

তাদের আচরণ সন্দেহজনক হলে ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পেছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রক্ষিত ব্যাগের ভেতর থেকে ১৪টি পলিথিন প্যাকেটে মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়। যেখানে প্রতিটি প্যাকেটে ১০৪ গ্রাম করে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

এ ঘটনায় ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তি হেরোইনগুলো সংগ্রহ করে গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির কাছে বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাকে নিয়ে আসছিল।

ওই ঘটনায় জড়িত অন্যান্যদের শনাক্তপূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!