AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাজিরায় হত্যা মামলার ২ আসামি গ্রেফতার


জাজিরায় হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

শরীয়তপুরের জাজিরায় মন্টু বেপারী হত্যা মামলায় দুইজনকে আটক করেছে জাজিরা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সাভারের ভিরুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন উপজেলার চরধুপুড়িয়া সাকিম আলী মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মৃত শামসুদ্দিন মাদবরের ছেলে রশিদ মাদবর (৫৬) এবং অপরজন হলেন একই এলাকার মৃত আমিন উদ্দিন মাদবরের ছেলে নুরুল হক মাদবর (৬৫)।

আটক রশিদ বেপারীর বিরুদ্ধে জাজিরা থানায় মন্টু বেপারী হত্যা মামলা সহ আরো দুইটি মামলা ও নুরুলহক মাদবরের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

উল্লেখ্য: গত ১মার্চ সন্ধ্যা ৭টার দিকে রাসেল মাহমুদ মন্টু বেপারী জাজিরা সদর এলাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাড়ী যাওয়ার পথে সেনেরচর ইউনিয়নের সাকিম আলী মুন্সি কান্দি গ্রামে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ৩ মার্চ নিহত মন্টু বেপারীর স্ত্রী লিমা মাহমুদ বাদী হয়ে ৩৭ জনের নাম উল্লেখ করে ও ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃত দুজন ঐ মামলার ১০ ও ২০ নম্বর আসামী।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সুজন হক বলেন, সেনেরচরের মন্টু বেপারী হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মন্টু বেপারী হত্যা মামলার দুই আসামীকে সাভারের ভিরুলিয়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!