AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাদিরপুর স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মাদারীপুর
০৪:২০ পিএম, ১০ মার্চ, ২০২৪
কাদিরপুর স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় জমজমাট আয়োজনে মুন্সী কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ২ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) মুন্সী কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মুন্সী কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনু্ষ্ঠানে অত্র বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চেয়ারম্যান বিএম দেলোয়ার হোসেন, শিবচর উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, কাদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. ফজলুল হক মুন্সী, কাদিরপুর ইউপি চেয়ারম্যান মোঃ আজাদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আব্দুল গাফফার মুন্সী   প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন মিয়া।

শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদের পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।
 

একুশে সংবাদ/দে.হ.জে/সা.আ

Link copied!